সর্বশেষ
রবিবার ১২ই আষাঢ় ১৪২৯ | ২৬ জুন ২০২২

মাদক মামলায় ফেঁসে যাচ্ছেন দীপিকা ও দিয়া মির্জা

বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের উদীয়মান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে মাদক সম্পৃক্ততা পেয়েছিল ভারতের গোয়েন্দা এবং নিরাপত্তা সংস্থা সিবিআই। বেরিয়েছে একাধিক বলিউড তারকার নাম। সেই সূত্র ধরে গ্রেপ্তার হন এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীসহ একাধিক জন।

মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পর থেকেই একের পর এক বলিউড তারকাদের নাম উঠে আসছে। যার নবতম সংযোজন দীপিকা পাড়ুকোন। দীপিকার পর মাদক যোগে এনসিবি সমন পাঠাতে পারে দিয়া মর্জাকে। ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তীসহ ১৮ জন। তবে লম্বা হচ্ছে বলিউডের তালিকা। 

এনসিবি সূত্রে আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো মাদক পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকি, দুইবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে ডেকে পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রে খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

দিয়া মর্জা জানান, কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের কেরিয়ার তৈরি করেছেন। মাদক যোগে তার নাম রয়েছে, এসব খবর ছড়িয়ে তার পরিশ্রমকে মাটিয়ে মিশিয়ে দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন দিয়া। তাই তার সম্পর্কে এই ধরনের ভুল খবর ছড়ানো বন্ধ করা হোক বলে দাবি করেন দিয়া। পাশাপাশি এই সময়ে তার শুভানুধ্যায়ীরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন, তাকে সমর্থন করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান দিয়া মির্জা।

 

 


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ২১০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন