সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৪ই কার্তিক ১৪২৭ | ২৯ অক্টোবর ২০২০

অভিনেত্রী মিনু মমতাজের লাশ ৩ লাখ টাকার জন্য মর্গে পড়ে আছে

বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

12_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন অভিনেত্রী মিনু মমতাজ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বর্ষিয়ান এই অভিনেত্রী করোনায় আক্রান্ত ছিলেন। গ্রীন লাইফ হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, জয়নব হাবিব ওরফে মিনু মমতাজ দুপুরে মারা গেলেও তার মরদেহ পড়ে আছে হাসপাতাল মর্গে। কারণ হিসেবে জানা গেল প্রায় ৩ লাখ টাকা বিল বাকি আছে হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ আসছেন না।

গত ৪ সেপ্টেম্বর উনাকে হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। চিকিৎসা বাবদ মোটা অংকের বিল বাকি। সেটা পরিশোধ করা নিয়ে ঝামেলা হচ্ছে। বিষয়টা বেদনাদায়ক। তবে উনার আত্মীয়স্বজনরা যোগাযোগ করেছেন আমাদের সঙ্গে। আমরাও বিল কাটছাঁট করে মিনু মমতাজের মরদেহ আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তরের ব্যবস্থা করছি।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে কিডনি এবং চোখের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী মিনু মমতাজ। করোনার উপসর্গ দেখা দিলে গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে তার আত্মীয়রা গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে আসেন। সেখানেই টেস্ট করার পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর থেকে তাকে করোনার বিশেষ বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। তার চিকিৎসার জন্য গত বছর ৫ লাখ টাকা অনুদান দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন