সর্বশেষ
সোমবার ১১ই কার্তিক ১৪২৭ | ২৬ অক্টোবর ২০২০

ড্রাগ চ্যাটের কথা এনসিবিকে স্বীকার করলেন দীপিকা

শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

18.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য শনিবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হয়ে জবানবন্দি দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোতে (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়ে ‘ড্রাগ চ্যাট’ এর বিষয়টি স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

এনসিবির ড্রাগ চ্যাট জেরায় '২০১৭ সালের সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে'-এর 'D' তিনি ছিলেন স্বীকার করল দীপিকা। তবে এনসিবিকে দীপিকা জানান, চ্যাট তার হলেও তিনি ড্রাগ সেবন করতেন না।

জানা গেছে, শনিবার দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা দু’জনেই ২০১৭ সালে সংঘটিত আলোচিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেন। তবে দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট নয় বলে জানা যাচ্ছে। এনসিবি অফিসার কেপিএস মালহোত্রার নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল দীপিকার মাদক-সংশ্লিষ্টতা তদন্ত করছে। 

উল্লেখ্য, পাশাপাশি ৬ জনের টিম শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করছে। ড্রাগ পার্টি নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। প্রসঙ্গত, গতকালই রাকুলকে চার ঘণ্টা জেরা করেছে এনসিবি-র টিম। সূত্রের খবর অনুযায়ী, রাকুল জানিয়েছেন, রিয়ার সঙ্গে তাঁর যে মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে এসেছে তা সত্যি। তবে তিনি নিজে কোনওদিনও মাদক নেননি। পাশাপাশি, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কপূরের মাদক সংক্রান্ত একটি চ্যাট প্রকাশ্যে আসতেই এনসিবি’র নজরে আসেন শ্রদ্ধা কাপুর। সেই চ্যাটে জয়া শ্রদ্ধাকে লিখেছিলেন, “সিবিডি অয়েল তোমার জন্য সংগ্রহ করে রেখেছি। পাঠিয়ে দেব”। প্রত্যুত্তরে শ্রদ্ধা লেখেন, “ধন্যবাদ। আমি এসএলবির সঙ্গে দেখা করতে আগ্রহী।”


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৮৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন