সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৪ই কার্তিক ১৪২৭ | ২৯ অক্টোবর ২০২০

রানু মন্ডলের অহংকারে পতন হচ্ছে

রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

১১.jpg
বিডিলাইভ ডেস্ক :

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ব্যক্তিদের মধ্যে অন্যতম হলো রানাঘাটের রানু মন্ডল। ফেসবুকে অতীন্দ্র বাবুর করা লাইভে ” তু পেয়ার কা নাগমা হে ” গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল রানাঘাট স্টেশনের রানু মন্ডল। সেখান থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে সোজা হিমেশ রেশামিয়ার স্টুডিওতে। তারপর নানারকম রিয়েলিটি শো তেও দেখা মিলেছিলো রানু মন্ডলের।

পূজোর থিম সং, দেশে-বিদেশে শো, তারকাদের সঙ্গে ওঠাবসা অব্যাহত থাকে রাণুর জয়যাত্রা। কিন্তু অভিযোগ, রাতারাতি স্টার হয়ে গিয়ে নাকি বদলে গিয়েছেন রাণু।

বেশ কয়েকবার তাকে কথায় কথায় অন্যদের ছোট করতে শোনা গিয়েছে। বলাবাহুল্য হুট করে রানু মন্ডল এর অহংকার গাছের মগডালে উঠে গিয়েছিল। তেমনি কথায় আছে অহংকার পতনের মূল। ধীরে ধীরে কাজের ক্ষেত্রেও এমনটাই হচ্ছে রানু মন্ডলের সাথে।

একসময় নিজের পুরানো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন রানু। কিন্তু করোনা প্যানডেমিকের মধ্যে সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের আগের জায়গায় ফিরতে হয় রানুকে। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের। একদিকে বলিউডে আর কোনও কাজ পাননি তিনি। আবার মহামারীর কারণে হাতে অন্য কোনও কাজও নেই তার। এ অবস্থায় আর্থিক অভাব আবার ঘিরে ধরেছে রানু মন্ডলকে।

তবে শুধু মহামারীর জন্য নয়। খ্যাতির চূড়ায় থেকে ফের পড়ে যাওয়ার কারণ হিসেবে তার তারকা সুলভ আচরণকে দায়ী করছেন অনেকে। হিমেশ রেশামিয়ার সুরে গান রিলিজ হওয়ার পরে একটি ইভেন্টে রানু মন্ডলের সঙ্গে তার এক ভক্ত সেলফি তুলতে চান। সেই ভক্ত রানু মণ্ডলকে স্পর্শ করে ডেকেছিলেন। আর তাতেই বেজায় চটে যান রানাঘাটের রানু। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। রানু মন্ডলের এমন উদ্ধত আচরণ মেনে নিতে পারেননি তার ভক্তরা।

এরকমই বেশ কয়েকটি ঘটনা ঘটার পর থেকে তার ভাবমূর্তি বদলে যেতে শুরু করে। খ্যাতির চূড়ায় থেকে নামিয়ে আনতে শুরু করেন তার ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছে রানু মন্ডলের।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন