সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৪ই কার্তিক ১৪২৭ | ২৯ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নোবিপ্রবিতে কেন্দ্রীয় মসজিদে দোয়া অনুষ্ঠিত

সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

Uni.jpg
নোবিপ্রবি প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আজ  সোমবার (২৮ সেপ্টেম্বর ২০২০) বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন নোবিপ্রবির মাননীয় কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার অধ্যাপক মো. আবুল হোসেনসহ নোবিপ্রবি বিভিন্ন বিভাগের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে এ উপলক্ষে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে ও প্রশাসনিক ভবনের সামনে কেক কাটে শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মজনুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন।এছাড়াও কেক কাটা অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন নোবিপ্রবি বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, দপ্তরসমূহের পরিচালকবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।    


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন