সর্বশেষ
সোমবার ১১ই কার্তিক ১৪২৭ | ২৬ অক্টোবর ২০২০

ফটিকছড়িতে তৃণমূল নেতাকর্মী ও হতদরিদ্রদের উপহার প্রদান

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

Fatikchari.jpg
ফটিকছড়ি প্রতিনিধি :

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ’র সভাপতি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে ফটিকছড়ি উপজেলার রোসাংগীরি ইউপি চেয়ারম্যান শোয়েব আল-সালেহীনের পক্ষ থেকে ইউনিয়নের দেড়শতাধিক তৃণমূল নেতাকর্মী ও হতদরিদ্র পরিবারকে উপহার প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ উপহার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা কৃষক লীগ’র সভাপতি নূর হোসেন, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আলমগীর, আওয়ামী লীগ নেতা মুফাচ্ছের হোসেন মানিক।

ইউপি সদস্য রাজীব চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্যানেল চেয়ারম্যান সেলিম উদ্দীন, উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদীন, মীর মোরশেদ, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, ইউপি সদস্য মুবিবনুল হক, মুহাম্মদ আজম, আকবর হোসেন, মহিলা ইউপি সদস্য ফরিদা ইয়াসমিন, বিজয়া সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ’র অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান শোয়েব আল-সালেহীন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৪তম জন্মদিন উপলক্ষে রোসাংগীরি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়ন আওয়ামী লীগ’র ৭৪ জন তৃণমূল নেতাকর্মী এবং ৭৪টি হতদরিদ্র পরিবারকে উপহার প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।




ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন