সর্বশেষ
মঙ্গলবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৭ | ০১ ডিসেম্বর ২০২০

হাসপাতাল ছেড়ে হোয়াইট হাউসে ট্রাম্প

মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০

15.jpg
বিডিলাইভ ডেস্ক :

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনায় আক্রান্ত হয়ে ওয়াল্টার রিড হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। স্থানীয় সময় (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রেসিডেন্টের জন্য ব্যবহৃত মেরিন ওয়ান হেলিকপ্টারে করে হোয়াইট হাউসে ফিরেছেন তিনি। খুব শিগগিরই নির্বাচনী প্রচারণায় ফেরার আশা ব্যক্ত করেছেন ট্রাম্প। খবর- বিবিসি।

এর আগে ট্রাম্প এক টুইট বার্তায় জানিয়েছিলেন, তিনি ‘ভালো বোধ’ করার কারণে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হবে।

এক টুইট বার্তায় তিনি বলেছিলেন, আমি স্থানীয় সময় সোমবার (০৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় ওয়ালটার রিড মেডিক্যাল সেন্টার ত্যাগ করবো। খুবই ভালো লাগছে। করোনাকে ভয় পাবেন না। করোনা যেন আপনার জীবনে আধিপত্য বিস্তার করতে না পারে।

এর আগে শুক্রবার (০২ অক্টোবর) ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা পজিটিভ হন। পরে ট্রাম্পকে হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তিনি হুট করে হাসপাতাল ছেড়ে গাড়িবহর নিয়ে বের হয়ে চমকে দিয়েছেন কর্মী-সমর্থকদের।

চীনের উহান থেকে ছড়িয়ে যাওয়া করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে ৭.৪ মিলিয়নের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। আর দেশটিতে মৃত্যু হয়েছে ২ লাখ ১০ হাজারেরও বেশি মানুষের।

এদিকে ওয়ার্ল্ডোমিটারের পরিসংখ্যান বলছে, যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৭৬ লাখ ৭৮ হাজার ৮৪০ জন। এর মধ্যে মারা গেছে ২ লাখ ১৫ হাজার ২৩ জন। এখন পর্যন্ত করোনা সংক্রমণের শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন