সর্বশেষ
মঙ্গলবার ১৭ই অগ্রহায়ণ ১৪২৭ | ০১ ডিসেম্বর ২০২০

দাদা হচ্ছে ছোট্ট তৈমুর, দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে বড় সিদ্ধান্ত সইফ, করিনার

বুধবার, অক্টোবর ২১, ২০২০

112.jpg
বিডিলাইভ ডেস্ক :

শিগগিরই বড় অ্যাপার্টমেন্টে চলে যাবেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। মুম্বইয়ের ব্যান্দ্রায় পতৌদিদের পুরনো ফ্ল্যাটে নয়, এবার নতুন ঘরে প্রবেশ করতে চলেছেন 'সইফিনা'। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয় এই খবর।

জানা যাচ্ছে, তৈমুর বেশ কিছুটা বড় হয়ে গিয়েছে। ফলে এই মুহূর্তে তার সব সময় মায়ের দেখভালের প্রয়োজন হয় না। সেই কারণে এই সময় দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেন সইফ, করিনা। বেগম সাহেবা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরই সইফের পি আর টিমের তরফে জানানো হয় খুশির খবর। 

তৈমুর দাদা হতে চলছে, ওই খব পাওয়ার পরই মুম্বইতে বড় বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেন সইফ, করিনা। সেই অনুযায়ী, ব্যান্দ্রায় আরও একটি বড় বিলাসবহুল অ্যাপর্টমেন্ট কেনার সিদ্ধান্ত নেন বলিউডের এই 'পাওয়ার কাপল'। যেখানে আগের তুলনায় আরও একটি বড় শোবার ঘর-সহ বেশি করে জায়গা রয়েছে। পতৌদি রাজপ্রাসাদ থেকে ফেরার পর সইফ, করিনা ওই অ্যাপার্টমেন্টেই চলে যাবেন বলে খবর পাওয়া যাচ্ছে।

এদিকে দিল্লিতে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করার পর বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন সইফ, করিনা। আপাতত সেখানেই নিরিবিলিতে সময় কাটাচ্ছেন সইফ, করিনা, তৈমুর।সূত্র: জি ২৪ঘন্টা


ঢাকা, বুধবার, অক্টোবর ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৩৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন