সর্বশেষ
শুক্রবার ১৩ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৭ নভেম্বর ২০২০

১৫ নভেম্বর থেকে টি টোয়েন্টি লীগ, খেলবেন সাকিব

সোমবার, অক্টোবর ২৬, ২০২০

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষ হলো। সমস্য ছাড়াই শেষ করতে পারাটা, প্রেসিডেন্টস কাপের বড় অর্জন, বলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

আগামী ১৫ নভেম্বর থেকে ৯০ জন দেশি ক্রিকেটার নিয়ে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে বিসিবি। তবে এই টুর্নামেন্টে কোনও বিদেশি ক্রিকেটার থাকবে না। আর এই টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরবেন আগামী ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাওয়া সাকিব আল হাসান।

প্রেসিডেন্টস কাপের সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো করোনাকালীন সময়ে ক্রিকেটারদের স্বাস্থ্য বিধি নিশ্চিত করে আসর আয়োজন করা। এখনো পর্যন্ত আসরের কেউই করোনা আক্রান্ত না হওয়ায় সেই চ্যালেঞ্জ উৎরে যাওয়ায় তৃপ্ত বিসিবি। সঙ্গে পেসার আর তরুণদের পারফরম্যন্স নজর কেড়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসানের।

ক্রিকেট মাঠে ফিরেছে। ওয়ানডে ফরম্যাটে কিছুটা হলেও নিজেদের ঝালাই করে নেয়ার সুযোগ পেয়েছেন ক্রিকেটাররা। এবার ছোট্ট ফরম্যাটে প্রমাণের পালা। যার মঞ্চ টি টোয়েন্টি লিগ। কর্পোরেট প্রতিষ্ঠান আগ্রহ দেখা না দেখাক আগামী মাসেই শুরু হচ্ছে আসর তা নিশ্চিত।

এমাসেই শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা। খেলবেন টি টোয়েন্টি লিগ। আসর শুরুর আগেই ঢাকায় পা রাখবেন সাবেক বিশ্ব সেরা অলরাউন্ডার।

লিগে থাকছেননা কোনো বিদেশী ক্রিকেটার। ড্রাফট নয় প্লেয়ার্স বাই চয়েজ কিংবা লটারির মাধ্যমে হবে ক্রিকেটার বাছাই।


ঢাকা, সোমবার, অক্টোবর ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন