সর্বশেষ
শুক্রবার ১৩ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৭ নভেম্বর ২০২০

কারাগারে হাজী সেলিমের ছেলে ইরফান

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঘরে অবৈধভাবে মদ ও অবৈধ ওয়াকিটকি ব্যবহার করার দু’টি অভিযোগে কারাদণ্ড প্রাপ্ত হাজী সেলিমের ছেলে কাউন্সিলর ইরফান ও তার দেহরক্ষীকে কেন্দ্রীয় কারাগারে নেওয়া হচ্ছে। এর আগে কাউন্সিলর মো. ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মামুন।

এসময় তিনি জানান, কারাগারে আনার পরপরই ইরফানসহ তার দেহরক্ষী জাহিদের দেহ তল্লাশির পর নিয়ম অনুযায়ী কারাগারে করোনাভাইরাস সতর্কতার জন্য ভেতরে কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

তিনি জানান, কারাগারে আনার পর পরই ইরফানসহ দেহরক্ষীকে দেহ তল্লাশির পর নিয়ম অনুযায়ী কারাগারে করোনা ভাইরাস সতর্কতার জন্য ভেতরে কোয়ারেন্টিনে রাখা হচ্ছে।

দুপুর ১২টার দিকে অভিযান শুরু হয়। ৮তলা ভবনের প্রতিটি ফ্লোরে অভিযান চলে। এরফানের বাসা থেকে বেশ কিছু অবৈধ জিনিস উদ্ধার করে র‌্যাব। এর মধ্যে আছে একটি আগ্নেয়াস্ত্র, যেটা অবৈধ। সেটির কাগজপত্র এখনও দেখাতে পারেননি তিনি। এছাড়া, ৫-৬ লিটার মদ ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বাড়িটি থেকে। পাওয়া গেছে বেশ কিছু বিয়ারের ক্যান।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন