সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, নভেম্বর ২, ২০২০

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০২ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: আজ আর্থিক দিক ভালো যাবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাইরের ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার সুফল পাবেন না।

বৃষ: উচ্চ শিক্ষিতদের জন্য ভালো খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি হতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

মিথুন: সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। প্রেম নিয়ে উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পেরে মনে অপরাধ বোধ তৈরি হতে পারে। চোখের সমস্যায় ভোগান্তির যোগ আছে।

কর্কট: অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মভাবে বিপত্তির সম্ভাবনা। একটু সংযত থাকলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন।

সিংহ: অসৎ সঙ্গে অর্থ নাশ হতে পারে। সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয় হবে। কাজের অগ্রগতি থেমে যেতে পারে।

কন্যা: ব্যবসায় উন্নতি। ব্যবসার কাজে মনোনয়ন ও তাতে শান্তি লাভ হবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। আজ সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। 

তুলা: কোনো বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভালো কাজের জন্য উপহাস জুটতে পারে। কোনো রোগের থেকে উদ্ধার পেতে পারেন। আর্থিকযোগ শুভ।

বৃশ্চিক: অতি পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে। আজ ব্যবসার দিকে ভালো আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা দেখা দিতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে।

ধনু: বুদ্ধির ভুলের জন্য কোনো ভালো কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পাবে।

মকর: কর্মক্ষেত্রে প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনো বাধা আসতে পারে। কোনো মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে।

কুম্ভ: কোন কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে।

মীন: অবহেলা না করে চিকিত্সা নিলে ভালো করবেন।ব্যবসায়যোগ শুভ। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।


ঢাকা, সোমবার, নভেম্বর ২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৩৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন