সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৩ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: আর্থিক পরিকল্পনাগুলো সব দিন বাস্তবায়ন করতে চাইলেও হয় না। আজ হয়তো আপনার পরিকল্পনাগুলো বাস্তবায়নের সোনালী সুযোগ আসবে। আদায় হবে বকেয়া কিছু বিল ও বেতন।

বৃষ: বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা। বাবার সঙ্গে তর্ক হতে পারে।পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন।

মিথুন: অবসাদ আপনার সফলতার ক্ষেত্রে বাধা হয়ে দাড়াতে পারে। শিক্ষায় সফলতার ক্ষেত্রে বাধা আসতে পারে। কর্মে উন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায়ে মনোযোগের অভাব হতে পারে।

কর্কট: ভাই-বোনের পাশে থাকা, তাদের খোঁজ খবর নেওয়ার অভ্যাস গড়তে হবে। আয় রোজগারের চাকা থাকবে সচল। ব্যবসায়ীক বকেয়া বিল আদায়ে পাবেন প্রিয় বন্ধুর পূর্ণ সহায়তা। বেতন আদায়ের যোগ প্রবল।

সিংহ: দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে অশান্তি হওয়ার আশঙ্কা। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি।

কন্যা: কর্মভাবে বাধা বিপত্তি কাটিয়ে সফলতার যোগ আছে। শারীরিক সমস্যার সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষাযোগ শুভ। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা।

তুলা: জীবনের সঙ্গে খেলতে চলেছেন বড় ধরনের জুয়া, ভাগ্যের গুণে সে জুয়ায় জয়ী হলেও তা হবে ক্ষণস্থায়ী। ঋণের জালে জড়িয়ে না থেকে ধীরে ধীরে মুক্ত হতে চেষ্টা করুন। আর অসৎ সঙ্গ ত্যাগ করা খুব প্রয়োজন।

বৃশ্চিক: আজ মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

ধনু: ব্যবসায়যোগ শুভ। নতুন কাজের বরাত হাতে আসার সম্ভাবনা। তবে পাওনা অর্থ নিয়ে সমস্যা হবে। বিনোদনের যোগ আছে।

মকর: প্রিয়তমাকে নিয়ে একটি ছোট্ট সুখের নীড় গড়তে পারেন আজ। সৃষ্টিশীলদের কাজের ক্ষেত্রে আসতে পারে আকাশ ছোঁয়া সাফল্য। নিজের কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগও পেতে পারেন। 

কুম্ভ: ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

মীন: আপনাকে প্রলোভন দেখাতে হতে পারে কোনো অসাধু ব্যক্তি। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। দাম্পত্য যোগে সমস্যা দেখা দিতে পারে। বিদেশ যাত্রার সম্ভাবনা।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন