সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৫শে অগ্রহায়ণ ১৪২৮ | ০৯ ডিসেম্বর ২০২১

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, নভেম্বর ৫, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৫ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। রাস্তাঘাটে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর জন্য উন্নতি বাড়তে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে উন্নতির আশা আছে।

বৃষ: শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। স্নায়বিক রোগ বৃদ্ধি পেতে পারে। শত্রুর সঙ্গে আইনি মোকাবিলা করতে হবে। পড়াশোনার জন্য সুনাম।

মিথুন: বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে।ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে।

কর্কট: পেটের যন্ত্রণা হওয়ার কারণে কাজে ক্ষতি হতে পারে। কাজের দিকে খুব ভাল উন্নতির সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।

সিংহ: স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে। জ্বর জালা থেকে কষ্ট বাড়তে পারে।

কন্যা: কোন কাজে মানসিক কষ্ট বাড়তে পারে। হঠকারী কাজের জন্য কোনও মানহানির সম্ভাবনা আছে। পাওনা অর্থ পেতে পারেন।প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে।

তুলা: স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।

বৃশ্চিক: অর্থ নিয়ে বিবাদ হতে পারে। বাড়তি কোন আয়ের সুযোগ হাতছাড়া করবেন না। সন্তানের কোন কাজের জন্য মানসিক প্রসন্নতা লাভ করবেন।

ধনু: কর্মস্থানে উদ্বেগ বৃদ্ধি পাবে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। সকালের দিকে কিছু হারিয়ে যেতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল।

মকর: পারিবারিক কোন বিবাদে প্রতিবেশী সুযোগ নিতে পারে। তর্ক বিবাদ বাধতে পারে। পেটের কোন পুরনো রোগ বৃদ্ধি। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ: কোনো দামি জিনিষ বা অর্থ নষ্ট হতে পারে। যাঁরা বিদেশে কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে।

মীন: বাড়তি কিছু খরচ হতে পারে। তবে শত্রুর কারণে ভয় বাড়তে পারে। গবেষণার দিকে সাফল্য আসবে।আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় শরীর অসুস্থ হতে পারে।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৯০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন