সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

শনিবারের রাশিফল

শনিবার, নভেম্বর ৭, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৭ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: প্রত্যাশিত কাজে সাফল্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ। সাংগঠনিক ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ: খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় পা বাড়ানো উচিত। রাস্তায় বিপদের আশঙ্কা রয়েছে।ব্যবসায়ীক ক্ষেত্রে বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে।

মিথুন: আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করতে পারেন আজ। বকেয়া কিছু অর্থ আদায়ের সুযোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে।

কর্কট: যদি আপনি বুঝতে পারেন যে আবেগের চেয়ে বন্ধুত্ব বেশি গুরুত্বপূর্ণ। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে থাকবে। সামাজিক বা সাংগঠনিক ক্ষেত্রে নিজের মেধা ও দক্ষতার জন্য প্রশংসিত হবেন।

সিংহ:  দূরের যাত্রা বা ভ্রমণের যোগ। বিদেশ সংক্রান্ত বিষয়ে আশানুরুপ অগ্রগতি হবে। গ্রহণ অনেক বাধা প্রদান করবে আপনাকে, তবে আপনি সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন।

কন্যা: বন্ধুদের সাহায্য লাভের সম্ভাবনা। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। মগজধোলাই করতে পারে এমন লোকেদের থেকে দূরে থাকুন। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

তুলা: কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। সাংগঠনিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাথে সাক্ষাতের সুযোগ আসবে।

বৃশ্চিক: সমস্যা সমাধান হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফলতা আশা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার আলোচনায় অগ্রগতি হবে।

ধনু:  পুরোন পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। পুলিশি হয়রাণি বা গ্রেপ্তারের আশঙ্কা রয়েছে। আত্মীয় স্বজনের অসুস্থতায় অর্থ ব্যয় করতে পারেন।

মকর:  দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। অংশিদারী ব্যবসা-বাণিজ্যে কিছু আয় রোজগারের সম্ভাবনা।

কুম্ভ:  শারীরিক বিষয়ে সতর্ক থাকবেন। বয়স্কদের ঠান্ডা জনিত পীড়া বৃদ্ধি পাবে। কাজের লোকের উপর কোনো কারণে বিরক্ত হতে পারেন।

মীন :  রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের আয় রোজগার হতে থাকবে।


ঢাকা, শনিবার, নভেম্বর ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন