সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, নভেম্বর ৯, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৯ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: কর্মপথে সাহায্য পেতে পারেন কোন সহকর্মীর। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

বৃষ: কর্মেক্ষেত্রে সুযোগ আসবে কিন্তু তাকে ব্যবহার করতে গিয়ে বাধার মুখে পড়তে পারেন। পারিবার নিয়ে আতঙ্ক। ব্যবসায়ে উন্নতি। শিক্ষাযোগ শুভ।

মিথুন: যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত ব্যক্তিগত আশা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ নিন। আপনি যে সর্বোত্তম আশা রাখতে পারেন।

কর্কট: দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে।

সিংহ: দাম্পত্য সম্পর্কে মনমালিন্য দেখা দিতে পারে। কর্মভাবে অস্থিরতা। পারিবারিক সমস্যাগুলি ঠাণ্ডা মাথায় সমাধান করুন। উত্তেজনা সমস্যাকে জটিল করতে পারে।

কন্যা: ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে।

তুলা: কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক: মগজধোলাই করতে পারে এমন লোকেদের থেকে দূরে থাকুন। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

ধনু: কর্মভাবে সমস্যা তৈরী হওয়ার সম্ভাবনা আছে। শানসিক অস্থিরতা তৈরী হতে পারে। পারিবারিক সমস্যার যোগ বর্তমান। শিক্ষাযোগে বাধা। বিদেশ ভ্রমণে বাধা।

মকর: কর্মভাবে সমস্যা তৈরী হওয়ার সম্ভাবনা আছে। শানসিক অস্থিরতা তৈরী হতে পারে। পারিবারিক সমস্যার যোগ বর্তমান। শিক্ষাযোগে বাধা। বিদেশ ভ্রমণে বাধা।

ধনু: আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর: আইনি জটিলতা। বিদেশ ভ্রমণে বাধা। শিক্ষায় শুভ। পরিবার নিয়ে চিন্তা। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন।


ঢাকা, সোমবার, নভেম্বর ৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন