সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, নভেম্বর ১১, ২০২০

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১১ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মেষ রাশির জাতকরা বছরের শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে।

বৃষ: বৃষ রাশির জাতকরা দিনটি আর্থিক দিক থেকে বলবান থাকবে। বকেয়া কিছু বিল আদায়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন বিনিয়োগ আপনাকে লাভবান করবে।

মিথুন: মিথুন রাশির জাতকরা দিনটি ভালো যাবে। অনেক প্রতিকূলতাকে আজ জয় করতে পারবেন। ব্যবসা-বাণিজ্যে চলতে থাকা বাধার অবসান আশা করা যায়। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে।

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য এপ্রিল পর্যন্ত সময়টা ভালো যাবে না।ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০১৭ শুভ। 

সিংহ: এ বছর আপনি যতটা পরিশ্রম করবেন, ফল তার চেয়ে বেশি পাবেন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। ব্যবসা-বাণিজ্যে চলতে থাকা প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবেন।

কন্যা: আর্থিক দিক দিয়ে সময়টা কন্যা রাশির জাতকের জন্য খুব একটা ভালো নয়। জুন মাসের পর থেকে সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। অনেকদিনের পরিশ্রম সফল হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। 

তুলা: তুলা রাশির জাতকরা দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপ্রত্যাশিতভাবে ভাগ্য উন্নতির সুযোগ আসবে।চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। 

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকরা দিনটি মন্দের ভালো। কোনো আত্মীয় স্বজনের অসুস্থতা বা রোগাক্রান্তের সংবাদ আপনাকে চিন্তিত করবে।

ধনু: ধনু রাশির ছাত্রদের জন্য বছরটা খুব ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। 

মকর: মকর রাশির জাতকরা দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য আপনাকে বিপদ থেকে রক্ষা করতে পারে। আর্থিক দিক দিয়ে এ বছরটা আপনার খুব একটা ভালো যাবে না।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকরা দিনটি ভালো যাবে। সে কারণে আপনার উত্‍সাহও তুঙ্গে। অফিসে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন।  সৃজনশীল পেশাজীবীদের কাজের যোগাযোগ বাড়তে থাকবে।

মীন: নতুন কোনও পরিচিতকে হুট করে বিশ্বাস করবেন না। খুব বেশি মানসিক পরিশ্রম না করাই ভালো।দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। আত্মীয়দের সাথে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবসান আশা করতে পারেন।


ঢাকা, বুধবার, নভেম্বর ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন