সর্বশেষ
রবিবার ২১শে অগ্রহায়ণ ১৪২৮ | ০৫ ডিসেম্বর ২০২১

শনিবারের রাশিফল

শনিবার, নভেম্বর ১৪, ২০২০

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৪ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: ব্যবসায়ীক কাজে অংশিদারের সাহায্য ও সমর্থন লাভের যোগ। জীবন সাথীর সাথে চলতে থাকা সকল মান অভিমানের অবশান আশা করতে পারেন। বৈদেশীক ব্যবসার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ।

বৃষ: কাজের ভাল সুযোগ আসতে পারে। কোনো অনাকাঙিক্ষত ঘটনার কারণে আপনার সম্মান ও মর্যাদা ঝুঁকিতে পড়তে পারে। অধিনস্ত কর্মচারীদের কারো উপর অধিক নির্ভরশীলতা আপনাকে বিপদে ফেলবে।

মিথুন: বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।কোনো অনাকাঙিক্ষত ঘটনার কারণে আপনার সম্মান ও মর্যাদা ঝুঁকিতে পড়তে পারে। 

কর্কট: স্ত্রীর সঙ্গে অশান্তির জন্যমানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন।সৃজনশীল পেশার সাথে জড়িতদের আশানুরুপ আয় রোজগারের যোগ। অভিনয়শিল্পীদের নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

সিংহ: বাড়িতে অতিথি আসতে পারে।লিভারের সমস্যায় ভোগান্তি।আজ সব কাজে কমবেশি সাফল্য পাবেন। মহিলাদের থেকে সাহায্য মিলবে।

কন্যা: প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে।যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ লাভ হবে। রেস্টুরেন্ট ও ফাস্টফুড ব্যবসায় কাঙিক্ষত মুনাফার আশা রয়েছে।

তুলা: আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ রয়েছে।

বৃশ্চিক: অফিসে কিছু বাড়তি আয় হতে পারে।সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। প্রবাসীদের বিশেষ করে মধ্যপ্রাচ্য গামীদের ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে।

ধনু: আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য লাভ। পারিবারিক বিষয়ে বড় ভাই বোনের কোনো পরামর্শ বা সাহায্যে উপকৃত হবেন। ঠিকাদারী কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

মকর: ভেবে-চিন্তে সবার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে।পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে।রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ বৃদ্ধি পাবে।

কুম্ভ:  দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসা বানিজ্যে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। ট্রাভেল এজেন্সি ও ম্যানপাওয়ার ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি পেতে শুরু করবে।

মীন:  রাজনৈতিক ঝামেলায় না জড়ানো উত্তম হবে। পারিবারিক ক্ষেত্রে আজ ছোটখাটো কারণে বিরোধ দেখা দিতে পারে। ব্যবসা-বাণিজ্যের জন্য ঋণ গ্রহণের পরিকল্পণা করতে পারেন।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন