সর্বশেষ
শুক্রবার ১৩ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৭ নভেম্বর ২০২০

শিবগঞ্জে ভটভটি খাদে : মৃতের সংখ্যা বেড়ে ৯

বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০

24.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধান বোঝাই একটি ট্রলি উল্টে খাদে পড়ে ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার বারিক বাজার আঞ্চলিক সড়কের গাজীপুরের ভাঙাসাকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন। তিনি বলেন, ‘বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১৩ জন কৃষক ট্রলিযোগে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।’

নিহতদের মধ্যে এখন পর্যন্ত পাঁচজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, মো. কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম, আমানুলের ছেলে মিলু।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে ধান বোঝাই একটি ট্রলি শহর থেকে নাচোল উপজেলার দিকে যাচ্ছিলো। একপর্যায়ে শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে পাশ দিতে গিয়ে খাদে পড়ে যায়। সে সময় ঘটনাস্থলেই ৭ জন মারা যান এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জন কৃষক মারা যান। 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শ্রমিকরা নওগাঁ থেকে ধান কেটে সোনামসজিদের দিকে যাচ্ছিল। পথে ভাঙাশাকো এলাকায় এলে খাদে পড়ে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। শ্যালো ইঞ্জিনচালিত ওই ভটভটিটিতে কমপক্ষে ১‌৫ জন শ্রমিক ছিল।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৪২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন