সর্বশেষ
শনিবার ৩রা মাঘ ১৪২৭ | ১৬ জানুয়ারি ২০২১

সাত ব্যাংকে নিয়োগ প্রক্রিয়া স্থগিত

শনিবার, নভেম্বর ২৮, ২০২০

26.jpg
বিডিলাইভ ডেস্ক :

সমন্বিত সাত ব্যাংকের (রাষ্ট্রায়ত্ত ৫টি ব্যাংক ও দুটি আর্থিক) প্রতিষ্ঠানের মোট ৭৭১টি শূন্য পদের বিপরীতে সিনিয়র অফিসার পদের নিয়োগ প্রক্রিয়া স্থগিত করা হয়েছে। 

শনিবার (২৮ নভেম্বর) বিএসসির এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়। ব্যাংকের শূন্য পদের বিপরীতে (২০১৮ সালভিত্তিক) নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এই পরীক্ষা হওয়ার কথা ছিল।

সরকারি সাতটি ব্যাংকের সিনিয়র অফিসার পদে সমন্বিত নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল ১ লাখ ৪০ হাজার ১৫৫ জন পরীক্ষার্থীর। ৭৭১টি পদের বিপরীতে এমসিকিউ পদ্ধতিতে ৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ওই পরীক্ষা হওয়ার কথা ছিল।

বাংলাদেশ ব্যাংক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) দেওয়া তথ্যানুযায়ী সালভিত্তিক এই নিয়োগ পরীক্ষার মাধ্যমে সোনালী ব্যাংক লিমিটেডের ২৬৪ টি, জনতা ব্যাংক লিমিটেডের ১৩৯ টি, রূপালী ব্যাংক লিমিটেডের ২১১ টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ১১৩ টি, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের ৮ টি, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের ৩০ টি এবং কর্মসংস্থান ব্যাংকের ৬ টি শূন্য পদের বিপরীতে এই নিয়োগ প্রক্রিয়া শুরু করা হয়েছিল।


ঢাকা, শনিবার, নভেম্বর ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন