সর্বশেষ
শুক্রবার ২রা মাঘ ১৪২৭ | ১৫ জানুয়ারি ২০২১

আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়ের ব্রেন স্ট্রোক হয়েছে

সোমবার, নভেম্বর ৩০, ২০২০

21.jpg
বিডিলাইভ ডেস্ক :

কার্গিলে একটি চলচ্চিত্রের শ্যুটিং চলাকালীন ভয়ানক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছে ‘আশিকি’ খ্যাত তারকা রাহুল রায়। বলিউডের অন্যতম ব্লকবাস্টার রোম্যান্টিক সিনেমা ‘আশিকি’র অভিনেতা ও ‘বিগ বস ১’ বিজয়ী রাহুল।

শনিবার (২৮ নভেম্বর) গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অভিনেতার করোনা পরীক্ষাও করা হয়েছে, জানা গিয়েছে, অভিনেতার করোনা রিপোর্ট নেগেটিভ। এই মুহূর্তে তিনি আইসিইউ-তে আছেন। রাহুল রায়ের ভাই রোমীর সেন বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সূত্রের খবর, বর্তমানে ‘এলএসি-লিভ দ্য ব্যাটল’ নামে একটি ছবির শ্যুটিং করছিলেন অভিনেতা রাহুল রায়। গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলা এলএসি: লিভ দ্য ব্যাটল ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। নীতীন কুমার পরিচালিত এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে ধরা দেওয়ার কথা বছর বাহান্নর রাহুল রায়ের। কিন্তু সেই চলচ্চিত্রের শ্যুটিং চলাকালীনই ঘটল অঘটন। কার্গিলের অসম্ভব ঠাণ্ডার কারণেই তাঁর ব্রেন স্ট্রোক হয়েছে বলেই প্রাথমিকভাবে অনুমান করছেন চিকিৎসকেরা। অভিনেতার ভাই জানিয়েছেন, আপাতত তিনি স্থিতিশীল আছেন এবং চিকিৎসায় সাড়াও দিচ্ছেন।

১৯৯০ সালে মহেশ ভাট পরিচালিত ব্লকবাস্টার সিনেমা ‘আশিকি’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে রাহুলের। এতে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান তিনি। এছাড়া এই তারকা ‘পেয়ার কা সাইয়া’, ‘জানাম’, ‘স্বপ্নে সাজান কে’ ও ‘জুনুন’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। রাহুল জনপ্রিয় টেলিভিশন শো বিগ বসের প্রথম সিজনের বিজয়ী। 

উল্লেখ্য, ২০০৫ সালে বিগ বস-এ প্রতিযোগী ছিলেন রাহুল রায়। তিনি শেষপর্যন্ত বিজয়ী হন অন্যান্যদের হারিয়ে। এরপর ২০১৭ সালে তিনি বিজেপি-তে যোগ দেন।


ঢাকা, সোমবার, নভেম্বর ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন