সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০১ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: আপনি মিশ্রিত ফল পাবেন। ঘরোয়া জীবনে কিছু সমস্যা থাকবে, তবে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু বেশি উত্সাহিত হবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসবে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না। 

বৃষ: অপ্রয়োজনীয় কথায় মাথা না ঘামানোই ভালো। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। কিছু আর্থিক চিন্তা থেকে মুক্তি পাবার জন্য খুশি থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি।

মিথুন: কোনও সহকর্মী আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে। উৎসাহ, উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারে মতবিরোধ হতে পারে।

কর্কট: কর্মক্ষেত্রে সমস্যা হলে সেটিকে খুব ঠাণ্ডা মাথায় সামলান। পেটের রোগে সমস্যায় ভুগবেন। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন।

সিংহ: প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। শারীরিক সমস্যা কমবে। কিন্তু কাজের জায়গা নিয়ে সমায় থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে।

কন্যা: ব্যবসার জায়গায় বা কর্মক্ষেত্রে আর্থিক বিষয় নিয়ে আপনাকে দায়ী করার চক্রান্ত হতে পারে। নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন।

তুলা: চেনা মানুষ বলে পেশাগত জায়গায় কাউকে ভরসা করবেন না। চোখ-কান সবসময় খোলা রাখুন, কারণ কিছুলোক আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। তিক্ত ভাষা ব্যবহারে বিরত থাকুন।

বৃশ্চিক: নানা প্রলোভন দেখিয়ে কর্মক্ষেত্রে আপনাকে সমায় ফেলা হতে পারে। বিদেশে বসবাসকারী কোনও প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজগুলিতে মনঃসংযোগ করুন।

ধনু: কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে সঙ্গে নতুন কিছু অধিকার আপনাকে দেওয়া হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে।

মকর: ব্যক্তিগত বিষয় কাজের জায়গায় আলোচনা করবেন না। নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যেও দিনটি ভালো।

কুম্ভ: কর্মক্ষেত্রে আটকে থাকা সমস্যার সমাধান হবে। চোখের সমস্যায় ভুগতে পারেন। খরচের দিকে নজর রাখুন। কঠোর পরিশ্রম করতে হতে পারে।

মীন: ভেতর থেকে যত খুশি থাকবেন ততই আপনি সফল হবেন। প্রেমীর প্রতি আপনার ঔদাসীন্য এমন কিছু সম্পর্কের দিকে ইশারা করছে যা আপনার জন্য ঠিক না। নিজের প্রেম-জীবনের প্রতি ঝোঁক না দেওয়ার জন্য এমন হতে পারে।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৬২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন