সর্বশেষ
রবিবার ১১ই মাঘ ১৪২৭ | ২৪ জানুয়ারি ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, ডিসেম্বর ২, ২০২০

112.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০২ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মূল্যবোধ বজায় রাখুন। খাদ্যের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে।সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রব্যক্তিগত দায়দায়িত্ব অনেক সময় বৃদ্ধি পেতে পারে। 

বৃষ: বিলাসিতার জন্য খরচ হতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। স্নায়বিক রোগ বৃদ্ধি পেতে পারে। শত্রুর সঙ্গে আইনি মোকাবিলা করতে হবে। পড়াশোনার জন্য সুনাম।

মিথুন: বিলাসিতার জন্য ব্যয় বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখায় ভাল হবে। পরিকল্পনাতে ত্রুটি হতে পারে।

কর্কট: পেটের যন্ত্রণা হওয়ার কারণে কাজে ক্ষতি হতে পারে। কাজের দিকে খুব ভাল উন্নতির সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।

সিংহ: লোভ এড়াতে না পারলে বিপদ আসতে পারে। দুপুরের পরে কোন ভাল সুযোগ আসতে পারে। জ্বর জালা থেকে কষ্ট বাড়তে পারে।

কন্যা: কাজকর্মে উত্সাহবোধ করবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।সকল আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

তুলা: অপ্রত্যাশিতভাবে কোন সমস্যার সমাধান হবে। অর্থের প্রতি দুর্বলতা সমস্যা বাড়তে পারে। স্বামী-স্ত্রী শান্তির পরিবেশ উপভোগ করবেন। খরচ বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক: জলপথে ভ্রমণ না করাই এখন ভাল হবে। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য এখন ভালোই যাবে।

ধনু: স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। কর্মস্থানে উদ্বেগ বৃদ্ধি পাবে। বিবাদ হতে পারে। ব্যবসার দিকে উন্নতির ভাল সুযোগ আসতে পারে।

মকর: পারিবারিক কোন বিবাদে প্রতিবেশী সুযোগ নিতে পারে। তর্ক বিবাদ বাধতে পারে। পেটের কোন পুরনো রোগ বৃদ্ধি। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ: কোনও দামি জিনিষ বা অর্থ নষ্ট হতে পারে। পরিবারে কোনও অশান্তির কারণে মানসিক স্থিত ঠিক থাকবে না। শরীরের দিকে কোনও রোগের প্রকোপ বাড়তে পারে।

মীন: নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। বাড়িতে সকলে মিলে সুখী সময় কাটাবেন। আজ কাউকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন