সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৪ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মামলায় জড়িয়ে পড়তে পারেন আজ। বুদ্ধির জোরে জয় পাবেন। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ সহকর্মীরা নিজেদের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বাড়বে।

বৃষ: লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা আসতে পারে। বাবার সঙ্গে ছোট কারণে বিবাদের আশঙ্কা।

মিথুন: পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তিদের সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। 

কর্কট:  সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।আজ সকাল থেকে খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি ঘটতে পারে।

সিংহ: বাঁকা পথে আয়ের ফলে কাজে বাধা আসবে। অফিসে কাজের চাপে শারীরিক অসুস্থতা।নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ।

কন্যা: বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই ভাল। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।

তুলা: আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর প্রয়োজন।

বৃশ্চিক: স্ত্রীর জন্য ব্যবসায় ভাল কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজের বদলে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে।

ধনু: আপনার মন্তব্যের জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে।

মকর: স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা উচিত হবে না।

কুম্ভ:  অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকবে।

মীন: সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। অন্য দিনের তুলনায় আজ কাজের চাপ একটু বেশি থাকতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তির আশঙ্কা। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৮১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন