সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

রবিবারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ২০, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২০ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন।

বৃষ: সকাল বেলাতেই কোনো সু সংবাদ প্রাপ্তি। বিদ্যার্থীদের বিদেশী ভিসা লাভের যোগ প্রবল। গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার দুর্বলতা জেনে ফেলতে পারেন।

মিথুন : দিনিটি রহস্যজনক জটিলতার। দুপুর থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। আয় রোজগারের ক্ষেত্রে রহস্যজনক উন্নতি হবে।

কর্কট : নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনও কিছুতে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

সিংহ : শারীরিক পীড়ায় ভোগান্তির আশঙ্কা। দুপুর থেকে সময় বলবান হয়ে উঠবে। অংশিদারী ব্যবসা-বাণিজ্যে রহস্যজনক লাভের আশা। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে হবে।

কন্যা : প্রেম ভালোবাসার জন্য দিনের শুরুটা ততো ভালো নয়। অকারণেই প্রেমে জটিলতা বৃদ্ধি পাবে। সন্তানের মানসিক শক্তির অভাব আপনাকে চিন্তায় ফেলবে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন।

তুলা : প্রেম প্রণয়ে ঝামেলা দেখা দেবে। প্রিয়জনের সাথে কথা বলা বন্ধ হয়ে যাবে। সৃষ্টিশীল কাজে আপনার আগ্রহ কমতে থাকায় আয় রোজগারও কমবে।

বৃশ্চিক : অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। দিনটি বৈদেশিক যোগাযোগে সফলতার। অনলাইন ব্যবসা-বানিজ্যে সকালে ভালো আয় হবে।

ধনু : সকালে দিকে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় লাভবান হবেন। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়। এ সুযোগ কাজে লাগাবেন। পারিবারিক কোনো ঝামেলা থাকলে তা আজ কেটে যাবে।

মকর : দিনটি শুভ সম্ভাবনাময়। সকল প্রকার প্রতিকূলতা কাটিয়ে সফল হতে পারবেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সোজা পথের চেয়ে বক্র পথে আয় রোজগারের যোগ প্রবল।

কুম্ভ : দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূরে কোথাও যাত্রা করতে হবে। বিদেশ থেকে কিছু অর্থ প্রাপ্তির সুযোগ আসবে। দুপুর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির যোগ।

মীন : কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। আয় রোজগারে উন্নতির দিন। ব্যবসা বাণিজ্যে সকালে দিকে আশানুরুপ আয় রোজগার হবে। বিদেশ থেকে পেতে পারেন অর্থ। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তাঁরা আরো বেশি লাভ করতে পারেন।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৭৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন