সর্বশেষ
রবিবার ১১ই আশ্বিন ১৪২৮ | ২৬ সেপ্টেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, ডিসেম্বর ২১, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২১ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ ব্যবসা বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা।

বৃষ: দিনটি আর্থিকভাবে ব্যয় বহুল হতে পারে। সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল।কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

মিথুন : যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ থেকে উদ্ধার পেতে পারেন। পুলিশদের জন্য দিনটি খুব ভাল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারে‌। 

কর্কট : দিনটি ভাগ্য উন্নতির। সকালে জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। আজ বেসরকারী চাকুরেদের কর্মস্থলে পরিবর্তনের সুযোগ আসবে।

সিংহ : গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার। আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন।

কন্যা : ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে।

তুলা : শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ হতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতক/জাতিকার কর্মস্থলে সতর্ক হতে হবে। কোনো অনাকাঙিক্ষত ঘটনার কারণে আপনার সম্মান ও মর্যাদা হানীর আশঙ্কা রয়েছে।

ধনু : সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা।

মকর : দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। গৃহ পরিবর্তন বা গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন। আত্মীয় পরিজনের সাহায্য প্রয়োজন হতে পারে।

কুম্ভ : আজ খুব কাছের কারও জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন : কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে।বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ লাভ হবে। রেস্টুরেন্ট ও ফাস্টফুড ব্যবসায় কাঙিক্ষত মুনাফার আশা রয়েছে।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৭৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন