সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, জানুয়ারী ৪, ২০২১

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৪ জানুয়ারি, ২০২১। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: প্রতিবেশীর সঙ্গে শত্রুতা থেকে দূরে থাকুন।সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ বন্ধুর প্রতি ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ।

বৃষ: কর্মস্থলে আশানুরুপ বেতন বৃদ্ধির সুযোগ আসবে। আত্মীয় স্বজনের সাহায্য সহযোগিতা পাবেন। আবাসন ও ভূমি সংক্রান্ত বিষয়ে অগ্রগতির দিন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ।

মিথুন: আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে।

কর্কট: বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে দিনটি বলবান থাকবে। বাড়তি আয়ের সুযোগ পাওয়ার আশা রয়েছে।

সিংহ: অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হবে।

কন্যা: পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। ভ্রমণের পরিকল্পনা নষ্ট হতে পারে। সকাল থেকে মানসিক চাপ বাড়তে পারে। সাংসারিক কেনাকাটার প্রয়োজনে বাড়তি অর্থ ব্যয়ের যোগ।

তুলা: প্রেমে জন্য নতুন কিছু চিন্তা।ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে।সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়।

বৃশ্চিক: বড় ভাই ও বন্ধুর সাহায্যে আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। সরকারি চাকরির চেষ্টায় সাফল্য লাভের দিন।

ধনু: গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

মকর: অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন। কোনো অবস্থাতেই রেগে যাওয়া চলবে না।

কুম্ভ: গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

মীন: অর্থ ভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে। আজ একটু বিষণ্ণ ভাব আসতে পারে। নিজের মতে না চলায় সমস্যা হবে।


ঢাকা, সোমবার, জানুয়ারী ৪, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৮৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন