সর্বশেষ
সোমবার ৫ই আশ্বিন ১৪২৮ | ২০ সেপ্টেম্বর ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, জানুয়ারী ১১, ২০২১

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১১ জানুয়ারি, ২০২১। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: মেষ রাশির দিনটি মিশ্র সম্ভাবনাময়। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যয় হতে পারে। ব্যবসায় কোনও উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে।

বৃষ: বৃষ রাশির দিনটি আর্থিকভাবে বলবান থাকবে। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তা দিয়ে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে।

মিথুন: মিথুন রাশির দিনটি বলবান থাকবে। সরকারি চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে।

কর্কট: কর্কট রাশির দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। বিজ্ঞান ও প্রযুক্তির সাথে জড়িতদের ভালো আয় রোজগার হতে পারে।

সিংহ: সিংহ রাশির দিনটি ভালো যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

কন্যা: কন্যা রাশির দিনটি ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির। অংশিদারী কাজে সাফল্য লাভ। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য আশা করতে পারেন।

তুলা: তুলা রাশির দিনটি ভালো যাবে না। শারীরিক ও মানসিক অস্থিরতা দেখা দেবে। কাজে কর্মে অনাকাঙিক্ষত বাধা-বিপত্তির সম্মুখীন হতে পারেন। অধিনস্ত কোনো কর্মচারীর আচরণে মেজাজ ঠিক রাখা কষ্টকর।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির রোমান্টিক যোগাযোগ ও প্রেমের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। শৈল্পিক ও সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগারে অগ্রগতি। সন্তানের জন্য কিছু প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে হবে।

ধনু: ধনু রাশির দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক জীবনে প্রত্যাশিত কিছু অগ্রগতি হবে। আত্মীয়দের সাহায্য সহযোগীতা আশা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য লাভ। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত জটিলতার অবসান হবে।

মকর: দিনের শুরুতে ভালো কোনো সাংবাদ পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি আয় রোজগার হতে পারে।আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা।

কুম্ভ: কুম্ভ রাশির দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ে সফল হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ।

মীন: মীন রাশির দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।


ঢাকা, সোমবার, জানুয়ারী ১১, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ২২১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন