সর্বশেষ
মঙ্গলবার ৬ই মাঘ ১৪২৭ | ১৯ জানুয়ারি ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, জানুয়ারী ১৩, ২০২১

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৩ জানুয়ারি, ২০২১। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

বৃষ: সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে অশান্তি হতে পারে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মভাবে ঝঞ্ঝাট মুক্ত হবে। ব্যবসাস্থানে কর্মচারী নিয়ে কোনো বিবাদ বাধতে পারে।

মিথুন: শারীরিক সমস্যা বাড়তে পারে। উচ্চশিক্ষায় সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। দিনের মধ্যভাগে বকেয়া কাজগুলো সেরে ফেলুন। সমাজের কোনো ভাল কাজ করবার সম্মান বাড়তে পারে।

কর্কট: কোনো লেনদেনের ব্যাপারে মনের ভেতর অস্থিরতা কাজ করবে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। সঞ্চয় খুব ভাল হবে না।

সিংহ: শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভাব করবেন। যেমন আয় বাড়বে ঠিক ব্যয়ও তার সঙ্গে থাকবে প্রচুর। বিলাসিতাতে খরচ বাড়বে বেশি।

কন্যা: পছন্দমতো কোনো বন্ধুকে সঙ্গে পাওয়াতে মনে আনন্দ। প্রেম বা বিবাহ জীবনে কোনো অচেনা অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন।

তুলা: সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। কোনো নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে।

বৃশ্চিক: মধ্যভাগে কোনো ভালো আশা পূরণ হতে পারে। ধীরে চলাফেরা করুন রক্ত চাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা।

ধনু: প্রথম দিকে কোনো ভালো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মস্থানে সাহসের সঙ্গে কোনো পদক্ষেপ গ্রহণ করুন ভালো লাগবে। কোনো বন্ধুর জন্য গর্ব বোধ হবে।

মকর: কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। আপনার নির্দেশ ভালো হবার জন্য কর্মস্থানে সুনাম বাড়তে পারে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

কুম্ভ: শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। 

মীন: অপরের দ্বারা কোনো উপকার পেতে পারেন। কোনো ঝামেলা বাড়তে পারে। মধ্যভাগে কোনো বিশেষ কাজে বাইরে যেতে হতে পারে। ব্যবসা ভালো যাবে। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৩, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন