সর্বশেষ
বৃহঃস্পতিবার ২০শে ফাল্গুন ১৪২৭ | ০৪ মার্চ ২০২১

মেয়ের নাম জানালো বিরাট-আনুশকা

সোমবার, ফেব্রুয়ারী ১, ২০২১

32_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রায় এক মাস হতে চলল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির প্রথম কন্যা সন্তানের বয়স। এই তারকা দম্পতির সন্তানকে নিয়ে নেটিজেনদের যেন আগ্রহের কমতি নেই।

মেয়ের প্রথম ঝলকের পাশাপাশি তার নামটিও ঘোষণা করলেন আনুশকা শর্মা। মেয়ের নাম রেখেছেন ভামিকা। মা-বাবা দুজনের নামের সঙ্গে মিলিয়েই রাখা হয়েছে এই নাম তা স্পষ্ট। নামের আদ্যক্ষরটি (V) বিরাটের নাম থেকে, অন্যদিকে শেষের অক্ষর দুটি (Ka) অনুশকার নাম থেকে সংগ্রহীত। হিন্দু ধর্ম অনুসারে ভামিকা নামের অর্থ হলো মা দুর্গা।

গত ১১ জানুয়ারি মুম্বাইয়ের একটি হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন আনুশকা।

টুইট করে বিরাট কোহলি নিজেই ভক্তদের সুখবর শোনান। টুইটে তিনি লেখেন, ‘আপনাদের জানাতে চাই ‌এদিন বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালোবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আনুশকা এবং সদ্যোজাত দুজনেই ভালো আছে।’‌

গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আগমনের খবর জানান দুই তারকা। তবে এ অবস্থায় ঘরে বসে থাকেননি আনুশকা। স্বামীকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে। এরপর অস্ট্রেলিয়া সফরে ইচ্ছে থাকলেও নিরাপত্তার কারণে যেতে পারেননি। তিনি ছিলেন মুম্বাইয়ে।

আর পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট কোহলি। এ সময়টা অন্তঃসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটিয়েছেন ভারতীয় অধিনায়ক।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৬২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন