সর্বশেষ
বুধবার ১৯শে ফাল্গুন ১৪২৭ | ০৩ মার্চ ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০২১

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৩ ফেব্রুয়ারি, ২০২১। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয়। জমিজমা কেনাবেচার পরিকল্পনা হতে পারে। বায়ুপথে ভ্রমণের একটা সুযোগ আসতে পারে।

বৃষ: ধর্মকাজে শান্তি বোধ করবেন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন।

মিথুন: সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। প্রয়োজন অনুযায়ী এই সৃজনশীলতাকে ব্যবহার করবেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

কর্কট: সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে।

সিংহ: ব্যবসায়ীরা লাভবান হবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আর্থিক যোগ শুভ। তবে অন্যান্য আত্মীয় পরিজনদের সঙ্গে সু-সম্পর্ক নাও থাকতে পারে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

কন্যা: অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।

তুলা: কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যেতে পারবেন। ব্যবসায় বিশেষ উন্নতি হবে।

বৃশ্চিক: দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সহযোগীতায় দিনটি ভালো কাটবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ধনু: কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার ক্ষেত্রে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর: হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। গত বছরের সঙ্গে যদি আর্থিক অবস্থার তুলনা করা হয়, তা হলে এক কথায় বলা যায় বৃশ্চিক রাশির আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। 

কুম্ভ: নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি বাড়বে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে।

মীন: আর্থিক লাভ ছাড়াও দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সাহায্য করবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৪০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন