সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

দেশের বাজারে স্যামসাংয়ের স্বল্প মূল্যের স্মার্টফোন

শুক্রবার, ফেব্রুয়ারী ৬, ২০১৫

1708552612_1423229543.jpg
বিডিলাইভ রিপোর্ট :
দেশের বাজারে এসেছে স্যামসাংয়ের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন জেড১। অপারেটিং সিস্টেম হিসেবে এতে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব অপারেটিং সিস্টেম টাইজেন ২.৩।

পিএলএস টিএফটি প্রযুক্তির ৪.০ ইঞ্চি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ডিসপ্লে ও মাল্টি টাচ সুবিধার এই স্মার্টফোনটিতে রয়েছে স্প্রেডট্রম এসসি৭৭২৭এস চিপসেটের ১.২ গিগাহার্জ গতির ডুয়ার কোর কোরটেক্স-এ৭ প্রসেসর, মালি ৪০০ গ্রাফিক্স।

ডুয়াল সিম ও ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই স্মার্টফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ৭৬৮ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সুবিধা, ফ্ল্যাশ সুবিধাসহ ৩.১৫ মেগাপিক্সেল ক্যামেরা ও ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, ক্যামেরা ফিচার (জিও ট্যাগিং, ফেস ডিটেকশন), এফএম রেডিও, তৃতীয় প্রজেন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.১, জিপিএস সুবিধা, ১৫০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

৬ হাজার ৯০০ টাকা মূল্যের এই স্মার্টফোনটি দেশের বাজারে এনেছে স্যামসাংয়ের পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। দেশের মোবাইল মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে স্যামসাং জে১ স্মার্টফোনটি। নতুন স্মার্টফোনটি উপলক্ষে ৫ ফেব্রুয়ারি রাজধানীতে একটি বিশেষ ঘোড়ার গাড়ির রোডশো আয়োজন করে প্রতিষ্ঠানটি।

রোডশো তে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ, স্যামসাং মোবাইলের পণ্য ব্যবস্থাপক আলমগীর রহমান সাগর, স্যামসাং সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মাহফুজুর রহমান পাটোয়ারি সহ প্রমুখ।

ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৬, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৪৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন