সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

পাকিস্তান সিরিজের টাইটেল স্পন্সর 'ড্যান কেক'

বুধবার, এপ্রিল ৮, ২০১৫

1358599039_1428491604.jpg
বিডিলাইভ রিপোর্ট :
আসন্ন বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ড্যান ফুডস লিমিটেড। তাদের পণ্য 'ড্যান কেক'র নামে পরিচিত হবে সিরিজটি।

বুধবার মিরপুর শের-ই বাংলা স্টেঢিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সংবাদ সম্মেলনে বিসিবি ও ঢাকা আইসক্রিম লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত থেকে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের স্পন্সরশিপ ঘোষণা করেন।  

এর আগে গত মঙ্গলবার বাংলাদেশ জাতীয় দলের স্পন্সর হয়েছিল স্থানীয় বিজ্ঞাপনী সংস্থা টপ অব মাইন্ড।

এ সময় বিসিবির হয়ে উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ। ঢাকা আইসক্রিম লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক তৌহিদুজ্জামান ও প্রধান পরিচালনা কর্মকর্তা মাসুদ ইমাম।

স্পন্সরশিপ ঘোষণার সময় ঢাকা আইসক্রিম লিমিটেডকে ধন্যবাদ দিয়ে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, এবারই কোনো ফুড আইটেম আমাদের টাইটেল স্পন্সর হলো। আশা করি বিসিবি ও ড্যান কেকের এই সম্পর্ক পাকিস্তানের বিপক্ষে সিরিজে দারূণ কিছু বয়ে আনবে। পাকিস্তানের বিপক্ষে ১৯৯৯ সালে জয়ের পর আর কোনো ম্যাচ আমরা জিততে পারিনি। তবে এবার হয়তো সেই খরা কাটবে।

৩টি ওয়ানডে, দুটি টেস্ট ও একমাত্র টি-২০ ম্যাচ খেলার জন্য আগামী ১৩ এপ্রিল বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান জাতীয় দল।

১৭ এপ্রিল শের-ই বাংলা স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে দুই দলের সিরিজ শুরু হবে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ ও পাকিস্তান একই মাঠে আগামী ১৯ ও ২২ এপ্রিল মুখোমুখি হবে।

ওয়ানডে সিরিজের পর মিরপুর মাঠেই একমাত্র টি-২০ ম্যাচ খেলবে দু’দল। এরপর ২৬ মার্চ খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে মিসবাহ উল হকের পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আগামী ৬ মে শের-ই বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল।

ঢাকা, বুধবার, এপ্রিল ৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৬০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন