সর্বশেষ
রবিবার ৬ই কার্তিক ১৪২৫ | ২১ অক্টোবর ২০১৮

সেন্ট্রাল জোন ভলিবলে চ্যাম্পিয়ন তুর্কমেনিস্তান

বৃহস্পতিবার, মে ২৮, ২০১৫

1602460894_1432822263.jpg
বিডিলাইভ রিপোর্ট :
এশিয়ান ভলিবল চ্যাম্পিয়নশীপে শ্রেষ্ঠত্বের মুকুট পড়েছে তুর্কমেনিস্তান। বৃহস্পতিবার অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-২ সেটে (২৭/২৯, ২২/২৫, ২৫/২১, ২৫/২৩ ও ১৫/১৩) পরাজিত করেছে মালদ্বীপকে। স্থান নির্ধারণী ম্যাচে তৃতীয় ও চতুর্থ হয়েছে আফগানিস্তান ও নেপাল।

ক্রনি গ্রুপের চেয়ারম্যান নীলা হোসনে আরা এর পক্ষ হতে চ্যাম্পিয়ন দলকে ১,০০০ ডলার, রানার্স-আপ দলকে ৫০০ ডলার এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট মালদ্বীপের সাজিদ ইসলামকে ৫০০ ডলার প্রদান করা হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদার,এমপি।

এ সময়ে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থপনা পরিচালক জনাব কে এস তাবরেজ, ফেডারেশনের সভাপতি মোঃ আতিকুল ইসলাম, সিনিঃ সহ-সভাপতি এ এইচ আসলাম সানি, সহ-সভাপতি মোস্তাফা কামাল, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং এ টুর্ণামেন্টের সহ-সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম-সম্পাদক-১ এ্যাডঃ ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ২৩ মে শুরু হয়েছিল এই টুর্নামেন্ট। প্রথমবারের মতো বাংলাদেশের মাটিতে আন্তর্জাতিকমানের এই টুর্নামেন্টে ব্যর্থ স্বাগতিক শিবির। গ্রুপ পর্বেই বাদ পড়ে বাংলাদেশ।

ঢাকা, বৃহস্পতিবার, মে ২৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৪১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন