সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

সিঙ্গাপুরের বিপক্ষে জিততে চায় বাংলাদেশ

শুক্রবার, মে ২৯, ২০১৫

1832434860_1432840762.jpg
বিডিলাইভ ডেস্ক :
শনিবার সিঙ্গাপুরের বিপক্ষে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে কঠোর অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ জাতীয় ফুটবল দল। দলের সঙ্গে যোগ দিয়েছেন দুই প্রবাসী ফুটবলার জামাল ভূইয়া এবং রিয়াসাত ইসলাম। তাদের দুজনেরই বক্তব্য, টিমের সঙ্গে মানিয়ে নিয়ে চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেতে সর্বোচ্চ চেষ্টা থাকবে।

ফেব্রুয়ারিতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের পর একটা বিরতি। সামনে বিশ্বকাপ ফুটবল ২০১৮'র বাছাই। সেই লড়াইয়ে নামার আগে নিজেদের মাঠে দুটো আন্তর্জাতিক প্রীতি ম্যাচের ব্যবস্থা করেছে ফুটবল ফেডারেশন। শনিবার প্রথম ম্যাচে প্রতিপক্ষ সিঙ্গাপুর।

৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াড নিয়ে চলছে লোডভিক ডি ক্রুইফের অনুশীলন ক্যাম্প।

বৃহস্পতিবারই দলের সঙ্গে যুক্ত হয়ে জামাল ভূইয়া বলেন, দেশের হয়ে ভালো খেলতে চাই। এমন প্রত্যাশা সবারই থাকে। আশা করি সিঙ্গাপুরের বিপক্ষে আমরা ভালো করবো।

ডিফেন্সিভ মিডফিল্ডার জামাল ভূইয়া লাল-সবুজ জার্সিতে আগেও খেলেছেন। বঙ্গবন্ধু গোল্ডকাপের ম্যান অব দ্য টুর্নামেন্টও হয়েছিলেন তিনি। তবে বিশ্বকাপ কোয়ালিফাইয়ার মিশনকে সামনে রেখে ট্রায়ালের জন্য জার্মানী থেকে উড়িয়ে আনা হয়েছে অ্যাটাকিং মিডফিল্ডার রিয়াসাতকে।

সিঙ্গাপুরের বিপক্ষে মাঠে নামার আগে চ্যানেল আইয়ের সঙ্গে রিয়াসাত বলেন, আমরা জয়ের জন্য কঠোর পরিশ্রম করছি। আশা করছি সিঙ্গাপুরের বিপক্ষে তার ফল পাব। দেশের হয়ে খেলতে পারার আনন্দও ছিলো জার্মানী থেকে উড়ে আসা এই মিডফিল্ডারের।

৩০ মে সিঙ্গাপুরের ম্যাচের পর ২ জুন আফগানিস্তানের বিপক্ষে আরেকটি প্র্যাকটিস ম্যাচ আছে বাংলাদেশের। দুটো ম্যাচের ভেন্যুই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম।

ঢাকা, শুক্রবার, মে ২৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১১০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন