সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

'বাজরাঙ্গি ভাইজানে' পাকিস্তানি মেয়ের রক্ষাকর্তা সালমান

শনিবার, মে ৩০, ২০১৫

1541756003_1432964259.png
বিডিলাইভ ডেস্ক :
পাকিস্তানি মেয়ে, হারিয়ে গেছে ভারতে, তার কণ্ঠ নেই, কিন্তু সে খুঁজে পায় হৃদয়বান এক মানুষকে, যে তাকে বাড়ি নিয়ে যাবে। 'বাজরাঙ্গি ভাইজান' সিনেমার ট্রেইলারে ফুটে ওঠে এই কথাগুলো। ২৮ মে মুক্তি পাওয়া এই টিজার ট্রেইলারে এক পাকিস্তানি শিশুর রক্ষাকর্তা হিসেবে দেখা গেছে সালমান খানকে। হিন্দু দেবতা হনুমান অর্থাৎ বাজরাঙ্গ বালির ভক্ত সালমানকে বলতে শোনা যায়, তিনি মরে যাবেন কিন্তু মিথ্যা বলবেন না।    

দুবাইতে বসে মাইক্রোব্লগিং সাইট টুইটারের মাধ্যমে ভক্তদের জন্য ‘বাজরাঙ্গি ভাইজান’-এর টিজার প্রকাশ করেছেন সালমান।

১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজারে আরও দেখা গেছে কারিনা কাপুর খান এবং নাওয়াজউদ্দিন সিদ্দিকিকে, যারা সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। 'এক থা টাইগার' নির্মাতা কাবির খানের এই সিনেমাটিতে জমজমাট অ্যাকশন, রোমাঞ্চ এবং আবেগের পরিপূর্ণ বিনোদনের ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

ওদিকে টিজার মুক্তির পরপরই সাড়া পড়ে গেছে সালমানের ভক্ত মহলে। টুইটার জুড়ে ভক্তরা বলছেন, সালমানের এবারের কিস্তি নিশ্চিতভাবে হতে যাচ্ছে একটি ব্লকবাস্টার হিট।

২০০২ সালে মুম্বাইয়ে গাড়ি চাপা মামলায় পাঁচ বছরের কারাদন্ড পাওয়ার পর এটি হবে সালমানের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা। কাজেই সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে একটু বেশিই আগ্রহ থাকবে বলে ধারণা করা হচ্ছে।

সালমানের বাকি সিনেমাগুলোর মতোই ঈদে মুক্তির অপেক্ষায় আছে ‘বাজরাঙ্গি ভাইজান’।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...

ঢাকা, শনিবার, মে ৩০, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ২২৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন