সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

১৫ হাজার টাকা ছাড়ে কাঙ্ক্ষিত ফোন!

শুক্রবার, জুলাই ৩, ২০১৫

1132751585_1435924223.jpg
বিডিলাইভ রিপোর্ট :
স্যামসাং মোবাইল বাংলাদেশ ঈদ উল ফিতর উপলক্ষ্যে সীমিত সময়ের জন্য নিয়ে এসেছে ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৬ এজ এর একটি বিশেষ অফার। এখন গ্যালাক্সি এস৬ এজ কিনলে গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ১৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং ১২ মাস পর্যন্ত ইএমআই এর মাধ্যমে কেনার সুযোগ।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, গ্যালাক্সি এস৬ এজ এর মাধ্যমে স্যামসাং, মোবাইল প্রযুক্তির পরবর্তী ধাপ উন্মোচন করছে। বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদের চাহিদাগুলোর কথা মাথায় রেখে তৈরি ডিভাইসটি স্থানীয় বাজারেও জনপ্রিয়তা লাভ করছে। তিনি আরো বলেন, ঈদ আনন্দ বাড়াতে আমাদের লক্ষ্য হচ্ছে এই এক্সক্লুসিভ অফারটির মাধ্যমে গ্রাহকরা যেন এই অসাধারন ও অভিনব ডিভাইসটি ব্যবহারের সুযোগ পান।

মেটাল ও গ্লাসের সমন্বয়ে তৈরি গ্যালাক্সি এস৬ এজ এর রয়েছে কার্যকরি ডিজাইন এবং শক্তিশালী ফিচারের অপূর্ব সংমিশ্রন। বিশ্বে প্রথমবারের মতো ফোনটির উভয় পাশে রয়েছে কার্ভড ডিসপ্লে যা সত্যিই অভিনব। আর ফোনটির সুদৃশ্য আকারের কারণে খুব সহজেই হাতের মঠোয় ব্যবহার করা সম্ভব হয়। গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরও প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে।

ফোনটি ওয়্যারসহ অত্যন্ত দ্রুত চার্জ করা যায়, যা গ্যালাক্সি এস৫ এর তুলনায় ১.৫ গুণ বেশি দ্রুত এবং মাত্র ১০ মিনিট চার্জ করেই ব্যবহার করা যাবে ৪ ঘন্টা। স্লিম (৭.০ মি.মি) এবং হাল্কা (১৩২ গ্রাম) গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং কোর প্রযুক্তি। সম্ভাব্য ক্ষতিকর আক্রমন থেকে সুরক্ষার জন্য ডিভাইস দুটিতে ব্যবহৃত হচ্ছে আরও উন্নত স্যামসাং নক্স সুরক্ষা ব্যবস্থা। নিশ্চিত ১৫,০০০ টাকার ক্যাশব্যাক এর মাধ্যমে গ্রাহকরা এখন এই অভিনব হ্যান্ডসেটটি কিনতে পারবেন মাত্র ৬৪,৯০০ টাকায় এবং ফোনটি পাওয়া যাচ্ছে হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার এবং গোল্ড প্লাটিনাম রঙে।

গ্যালাক্সি এস৬ এজ এর ঈদ ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

ঢাকা, শুক্রবার, জুলাই ৩, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৩১৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন