সর্বশেষ
মঙ্গলবার ৭ই আশ্বিন ১৪২৭ | ২২ সেপ্টেম্বর ২০২০

স্যামসাংয়ের দুর্দান্ত দুই স্মার্টফোনে দুর্দান্ত মূল্যছাড়

বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০১৫

1495730406_1443631452.png
বিডিলাইভ ডেস্ক :
গ্যালাক্সি কোর প্রাইম এবং গ্যালাক্সি জে১ এ নতুন আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে স্যামসাং। এখন স্যামসাং গ্যালাক্সি কোর প্রাইম পাওয়া যাবে ১০,৯৯০ টাকায় (পূর্বমূল্য ১২,৯৯০ টাকা) এবং গ্যালাক্সি জে১ পাওয়া যাবে ৮,৯৯০ টাকায় যার পূর্বমূল্য ১০,৯৯০ টাকা।

আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘমেয়াদী ব্যাটারির গ্যালাক্সি জে১ এবং গ্যালাক্সি কোর প্রাইম এর সাহায্যে গ্রাহকরা প্রিয়জনদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার পাশাপাশি স্মরণীয় মূহুর্তগুলো শেয়ার করতে পারবে আরও অভিনব উপায়ে।

এছাড়াও গ্যালাক্সি কোর প্রাইম দেশের হ্যান্ডসেট বাজারে উদ্ভোদনের পর থেকেই শীর্ষস্থান ধরে রেখেছে। এই ফোনটিতে রয়েছে আকর্ষণীয় ডিজাইন ও উন্নত মাল্টিটাস্কিং সক্ষমতার চমৎকার সমতা।

থ্রিজি উপযোগী শক্তিশালী স্মার্টফোন দুটি ইতিমধ্যেই স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। গ্যালাক্সি জে১ এ রয়েছে ডব্লিউভিজিএ পিএলএস প্রযুক্তিসমৃদ্ধ ৪.৩ ইঞ্চি ডিসপ্লে, অপরদিকে কোর প্রাইমে রয়েছে ৪.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এছাড়াও দুটো স্মার্টফোনেই রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২ মেগা-পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় ছবি তোলার জন্য রয়েছে সেলফি ফিচার সহ উন্নত সব ক্যামেরা মোড।

ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৫২১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন