সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

বাড়িতে প্রযোজকদের অানাগোনায় অতিষ্ঠ সানি লিওন!

শনিবার, অক্টোবর ৩১, ২০১৫

925121271_1446285743.jpg
বিডিলাইভ ডেস্ক :
বলিউডে যে কয়জন ব্যস্ত তারকা আছেন তার মধ্যে পর্নো জগত থেকে আসা সানি লিওনও একজন। নানা চড়াই-উতড়াই পেরিয়ে বেশ শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি।

সময়ের ব্যস্ত এ তারকাকে বোঝা বড় দায়! কখনও একদম চুপ করে থাকেন। আবার কখনও বা নিজের ঢাক নিজেই পেটান!
 
নানা বির্তক পেছনে ফেলে সানি যেন এগিয়েই চলছেন। এখন তার হাতে নাকি প্রচুর সিনেমা! চাইলেই নাকি প্রতিদিনই একটা নতুন করে ছবিতে সই করতে পারেন এই সাবেক পর্নো তারকা।
 
সম্প্রতি একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে সানি বলেন,  প্রযোজকরা প্রতিদিন আমার বাড়িতে চেক নিয়ে আসছেন। আমার স্বামীকে বলছেন, স্যার আমরা নীচে অপেক্ষা করছি। তাই চাইলে আমি প্রতিদিন একটা করে নতুন ছবিতে সই করতে পারি।’
 
তা হলে তা কেন করছেন না নায়িকা? তার দাবি, এখন তিনি বেছে বেছে ছবি করছেন। ধীরে ধীরে নিজের অভিনয় দক্ষতাকে আরও বাড়াতে চাইছেন। তাই টাকাটা তার কাছে বড় কথা নয়। বরং অভিনেত্রী হিসেবে বলি-টাউনে শক্ত জমি পাওয়া তার একমাত্র লড়াই।
 
বলিউডের একাংশ মনে করছেন,  সানি লিওন প্রথম সারির নায়িকা নন। আর বলিউডে ফার্স্ট বেঞ্চারদের হাতেও এত ছবি হয়তো থাকে না। তাই হঠাৎ করে কী এমন ঘটল যে নিজের ঢাক নিজেই পেটাচ্ছেন সানি?
 
কয়েক বছর ধরে বলিউডে বেশ জাঁকিয়ে বসেছেন সানি। ২০১২-এ ‘জিসম ২’-এর মাধ্যমে পর্নো ক্যারিয়ার ছেড়ে বলিউডে পা রাখে তিনি। এরপর একে একে ‘এক পহেলি লীলা’, ‘রাগিনী এমএমএস’, ‘কুছ কুছ লোচা হ্যায়’-তে অভিনয় করেছে নায়িকা। সামনেই মুক্তি পাচ্ছে মিলাপ জাভেরির ‘মস্তিজাদে’। এখন তারই অপেক্ষায় রয়েছেন সানির ভক্তরা।

ঢাকা, শনিবার, অক্টোবর ৩১, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ২০৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন