সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

শুভ-মাহির 'ঢাকা এ্যাটাক'

সোমবার, ডিসেম্বর ২৮, ২০১৫

312542831_1451292309.jpg
বিনোদন রিপোর্ট :
আরেফিন শুভ ও মাহিয়া মাহি খুব শিগগিরই কাজ শুরু করবেনা ‘ঢাকা এ্যাটাক’ টাইটেলে একটি ছবির। এটি এই জুটির তৃতীয় ছবি। তারা ইতিপূর্বে ‘অগ্নি’ ও ‘ওয়ার্নিং’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ‘ঢাকা এ্যাটাক’ পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। এটি এই নির্মাতার পরিচালনায় তৃতীয় ছবি। ছবির কাজ শুরু হবে আজ ২৮ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মহরতের মধ্যে দিয়ে।

নির্মাতা হিসাবে ছোটপর্দার জন্য দীপঙ্কর দীপন কাজ করছেন অনেক দিন ধরেই। তৈরি করেছেন অসংখ্য নাটক ও টেলিফিল্ম। এবার তিনি চলচ্চিত্র পরিচালক হিসেবে আবির্ভূত হচ্ছেন।

‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্প প্রসঙ্গে দীপঙ্কর দীপন বলেন, ‘দেশে যদি বড় কোনো সন্ত্রাসী হামলা হয়। পুলিশ প্রশাসন কি পারবে এর মোকাবিলা করতে? কীভাবে? কী প্রস্তুতি আছে তাদের? ঠিক এই ব্যাপারটিই তুলে ধরা হয়েছে ঢাকা অ্যাটাক ছবির গল্পে। আমরা সাধারণত পুলিশ প্রশাসনকে যেভাবে দেখি; ঠিক তা নয়, এ ছবিতে পুলিশকে একেবারেই অন্যভাবে উপস্থাপন করা হবে। নতুন এক গল্পের সঙ্গে পরিচিত হবেন দর্শক। পুলিশ প্রশাসনে যারা কাজ করছেন, তাদের জীবনযাত্রা, প্রেম-ভালোবাসা, সংকট-সম্ভাবনা; এর সবই থাকবে ছবিতে।’

‘ঢাকা অ্যাটাক’ ছবির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। এ ছবিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ। শুটিং হবে ফেব্রুয়ারি মাসে। তার আগে প্রিপ্রোডাকশনের কাজ শেষ করা হবে।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ২৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ১৯৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন