সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

'শাকিব শুধু আমার নন, অনেকেরই পছন্দের'

শনিবার, জানুয়ারী ২, ২০১৬

532966503_1451730296.jpg
বিনোদন রিপোর্ট :
আগামী এপ্রিলে অর্থাৎ বাংলা নববর্ষে মুক্তি দেয়া হবে শাকিব-তিশা জুটির প্রথম ছবি ‘মেন্টাল’। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবির মাধ্যমে তিশার বাণিজ্যিক ছবিতে অভিষেক। তিশাও এই ছবির বাণিজ্যিক উপাদানের সঙ্গে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন। মোট কথা, শাকিব ঘরানার ছবিতে তিশা নেচে-গেয়ে নিজের উপযুক্ততা প্রমাণ করার সব রকম চেষ্টাই করেছেন।

বাংলা এক্সপেস ফিল্ম প্রযোজিত এবং দি অভি কথাচিত্র পরিবেশিত ও শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল-ইট ক্যান বি ইওর লাভ স্টোরি’ ছবিটিতে শাকিব-তিশা ছাড়াও রয়েছেন আরও একঝাঁক তারকা।

মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরীর পর প্রথম শাকিবের সঙ্গে জুটি বাঁধলেন তিশা। অনেক দিন ধরেই এই জুটির এক ছবিতে অভিনয়ের কথা চলছিল। কিন্তু ব্যাটে-বলে না মেলায় তা সম্ভব হচ্ছিল না। অবশেষে শামীম আহমেদ রনির ‘মেন্টাল’ ছবিতে অভিনয় শুরু করলেন তারা। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘অনেকেই বলছেন বাণিজ্যিক ধারার ছবিতে অভিনয় করছি। কিন্তু আমার কাছে আগের মতোই মনে হচ্ছে।’ সহশিল্পী প্রসঙ্গে তিশা বলেন, ‘নিঃসন্দেহে শাকিব খান বাংলাদেশি চলচ্চিত্রের অনেক দর্শকপ্রিয় একজন অভিনয়শিল্পী। তিনি শুধু আমার নন, অনেকেরই পছন্দের নায়ক। বলে রাখি, ছবিটিতে আমাকে সবাই একেবারে নতুনরূপে দেখতে পাবেন। যে কদিন কাজ করেছি, তাতে মনে হয়েছে শাকিব খান অনেক ভালো এবং সহযোগিতাপরায়ণ। শুরু থেকেই শুটিংয়ের ফাঁকে অনেক বিষয় নিয়ে আলাপ করেছি তার সঙ্গে।’

অনেক দিন থেকে ‘মেন্টাল’ ছবির গল্প পড়ছেন তিশা। গল্পটি পড়ার পর ছবিতে কাজ করার ব্যাপারে আগ্রহী হন তিনি। বললেন, ‘পুরো স্ক্রিপ্ট পড়ার পর মনে হয়েছে, ছবিটিতে অভিনয়ের অনেক সুযোগ রয়েছে। আমি আসলে সেই সুযোগটা কাজে লাগাতে চাই।’

‘মেন্টাল’ ছবিতে তিশার চরিত্রের নাম সিমি। সিমি একজন সাংবাদিক; যিনি কাজ করেন অপরাধ নিয়ে। ‘মেন্টাল’ ছবিতে আরও অভিনয় করেছেন পড়শী। ছবিতে দুটো গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। এর মধ্যে একটি গানে তিনি কণ্ঠ দেন ভারতের সংগীতশিল্পী শানের সঙ্গে। গানটির রেকর্ডিং হয় মুম্বাইয়ে একটি স্টুডিওতে।



ঢাকা, শনিবার, জানুয়ারী ২, ২০১৬ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ১০৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন