bdlive24

সেইন্টফিটের সাথে দুই মাসের চুক্তি করেছে বাফুফে

মঙ্গলবার আগস্ট ২৩, ২০১৬, ০৬:৫০ পিএম.


সেইন্টফিটের সাথে দুই মাসের চুক্তি করেছে বাফুফে

বিডিলাইভ ডেস্ক: বেলজিয়াম টম সেইন্টফিটের সঙ্গে দুই মাসের জন্য চুক্তি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দুই পক্ষের চুক্তির কথা সোমবার সংবাদ সম্মেলনে জানান বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

দায়িত্ব পাওয়ার পর সেইন্টফিট জানান, তার আপাতত পরিকল্পনা আগামী ৬ সেপ্টেম্বর ঢাকায় ও ১০ অক্টোবর ভুটানের মাঠের দুটি প্লে-অফ ম্যাচ নিয়ে।
 
লিগ শুরুর আগে কাজ শুরু করা সেইন্টফিট গত শনিবার ৩৩ জন ফুটবলারকে ক্যাম্পে ডাকেন। জাহিদ হোসেন, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, ইয়াসিন খানের মতো নির্ভরযোগ্যদের বাদ দিয়ে নতুন ১৩ জনকে ক্যাম্পের দলে রেখেছেন এই কোচ। এই রদবদলের ভুটান ম্যাচে প্রত্যাশিত সাফল্য পাওয়ার জন্য বলে জানান ৪৩ বছর বয়সী সেইন্টফিট।
 
"আপনারা সবাই জানেন, আমি এখানে স্বল্প সময়ের দায়িত্বে আছি। একটাই লক্ষ্য, ভুটানের বিপক্ষে ম্যাচে জিতে এশিয়ান কাপের বাছাইয়ে ওঠার প্লে-অফে ওঠার জন্য কোয়ালিফাই করা। আসন্ন সপ্তাহে এটাই আমাদের লক্ষ্য। কোয়ালিফাই করার জন্য আমি আশাবাদী।"

তবে সেইন্টফিটকে দীর্ঘমেয়াদে রাখার ইঙ্গিতটা সংবাদ সম্মেলনে দিয়ে রাখেন বাফুফের ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।
 
"দুই মাস আমরা একসঙ্গে কাজ করব। দেখব, আমাদের নিজেদের মধ্যে কেমন সম্পর্ক স্থাপিত হয়। তারও বাংলাদেশে থাকতে কেমন লাগছে। সার্বিক বিষয় জেনে নেওয়ার পর আমার মনে হয়, আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারব।"


ঢাকা, আগস্ট ২৩(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.