bdlive24

ফিরলেন সেন্টমার্টিনে আটকে পড়া ৮২ পর্যটক

মঙ্গলবার নভেম্বর ০৮, ২০১৬, ০৬:৪৯ এএম.


ফিরলেন সেন্টমার্টিনে আটকে পড়া ৮২ পর্যটক

বিডিলাইভ ডেস্ক: সাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে সেন্টমার্টিনে আটকে পড়া ৮২ জন পর্যটক তিন দিন পর টেকনাফে ফিরেছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এসব পর্যটক স্থলবন্দরের জেটি ঘাট দিয়ে ফিরেছেন বলে জানান টেকনাফ থানার ওসি মো. আব্দুল মজিদ।

এর আগে বিকেল ৩টার দিকে পর্যটকবাহী বে-ক্রুজ জাহাজে করে ৮২ জন পর্যটক সেন্টমার্টিন দ্বীপের জেটি ঘাট দিয়ে টেকনাফের উদ্দেশ্যে রওনা দেন।

গত বৃহস্পতিবার ও তার আগে সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে গিয়ে এসব পর্যটক অবস্থান করছিলেন। শুক্রবার তাদের টেকনাফ ফিরে আসার কথা ছিল। কিন্তু সাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে সমুদ্র উপকূলীয় এলাকায় ৩ নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলে। ফলে শুক্রবার থেকে রোববার পর্যন্ত টেকনাফ-সেন্টমার্টিনে নৌ-রুটে জাহাজ চলাচল বন্ধ থাকায় এসব পর্যটক ফিরতে পারেননি। তবে আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সোমবার সকালে পর্যটক নিয়ে জাহাজ সেন্টমার্টিন থেকে রওনা দেয়।

সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ বলেন, বৈরী আবহাওয়ার কারণে গত শুক্রবার থেকে ৮২ জন পর্যটক সেন্টমার্টিনে আটকা ছিল। সোমবার আবহাওয়ার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় বিকেল ৩টার দিকে জাহাজে করে এসব পর্যটক সেন্টমার্টিন ছেড়েছেন।

টেকনাফ থানার ওসি মো. আব্দুল মজিদ বলেন, পর্যটকবাহী জাহাজ বে-ক্রুজে করে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৮২ জন পর্যটক টেকনাফ স্থলবন্দরের জেটি ঘাট দিয়ে ফিরে এসেছেন।


ঢাকা, নভেম্বর ০৮(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.