bdlive24

প্রথম দিনই বক্স অফিসে সাফল্য ‘ডিয়ার জিন্দেগি’র

রবিবার নভেম্বর ২৭, ২০১৬, ১১:০৩ এএম.


প্রথম দিনই বক্স অফিসে সাফল্য ‘ডিয়ার জিন্দেগি’র

বিডিলাইভ ডেস্ক: অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তির দিনেই প্রায় ৯কোটি রুপি আয় করেছে বলিউড বাদশা শাহরুখ খানের ‘ডিয়ার জিন্দেগি’ ছবিটি। একদিকে শাহরুখ, সঙ্গে হালের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। দুই প্রজন্মের দুই তারকার একসঙ্গে পর্দায় উপস্থিতি নিয়ে বেশ আশাবাদী ছিলেন বলিউড বিশ্লেষকরা। শুক্রবার মুক্তি পায় ‘ডিয়ার জিন্দেগি’।

৫১ বছরের শাহরুখের সঙ্গে ২৩ বছরের আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে নির্মিত ছবিটির বিষয়ে শুরু থেকেই বলিউড প্রেমীদের আগ্রহ ছিল। ‘ইংলিশ ভিংলিশ’র পরিচালক গৌরি শিন্দের কাছ থেকে একটি ভালো ছবির প্রত্যাশা ছিলো সবার। প্রথম দিনের বক্স অফিস সাফল্য সেই প্রত্যাশাকে পূরণ করতে পেরেছে বলে মনে করছেন বলিউড বিশ্লেষকরা।

ইন্ডিয়া বিজের দেওয়া তথ্য অনুসারে, ভারতের ১২০০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ছবিটি। শুক্রবার ছবিটির আয় দাঁড়িয়েছে ৮ কোটি ৭৫ লাখ রুপি। শুক্রবার সকালে দেশটির প্রায় অর্ধেক প্রেক্ষাগৃহ দখলে ছিল ছবিটির। পাশাপাশি বিশ্বব্যাপী আরও ৬০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

বুধবার মধ্যপ্রাচ্যের আরব আমিরাতে মুক্তির পর ছবিটি আয় করেছে সোয়া কোটি রুপি। আর যুক্তরাষ্ট্রেও কাছাকাছি পরিমাণ আয় করেছে ছবিটি। ফলে প্রথমদিনেই আয় ১০ কোটি ছাড়িয়ে যেতে পারে। পাশাপাশি দর্শক ও সমালোচকদের প্রশংসাও অর্জন করছে ছবিটি। শাহরুখ-আলিয়ার পাশপাশি ছবিতে অভিনয় করছেন কুনাল কাপুর, আলি জাফর ও আঙ্গার বেদি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।


ঢাকা, নভেম্বর ২৭(বিডিলাইভ২৪)// আর কে
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.