সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই: জাকির হোসাইন

শনিবার ২৪শে ডিসেম্বর ২০১৬

1673006841_1482592590.jpg
হাসান মাহমুদ, ঢাবি :
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, খেলাধুলা কখনোই সময় নষ্ট করে না। বরং একটি শিশুর মেধা ও মনন গঠন করতে বিপুলভাবে সাহায্য করে। শিশুর সুস্থ মেধা বিকাশের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। প্রত্যেক পিতামাতার উচিত ছেলে মেয়েদের সুষ্ঠু মেধা বিকাশের জন্য নিয়মিত খেলাধুলা করার সুযোগ করে দেওয়া।

আজ শনিবার বিকালে রাজধানীর সবুজবাগ থানায় শিশু কিশোর ক্রিকেট একাডেমির আয়োজনে অনুর্ধ-১৪ একাডেমি কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আল আমিন, সাকিব হাসান সুইম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, সহ-সম্পাদক পিয়াল হাসান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বাইজিদ আহমেদ খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ভালোমানের খেলোয়াড় হলে খেলার মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুযোগ তৈরি হয়। বাংলাদেশের জাতীয় ক্রিকেট টিম যখন খেলে তখন তারা খেলার মাধ্যমে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে। খেলায় শিশু কিশোর একাডেমি ১১ রানে গোল্ডেন বয়েসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ঢাকা, শনিবার ২৪শে ডিসেম্বর ২০১৬ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি 437 বার পড়া হয়েছে