bdlive24

আজ মুখোমুখি দুই সুপারস্টার!

বুধবার জানুয়ারি ২৫, ২০১৭, ০১:০০ পিএম.


আজ মুখোমুখি দুই সুপারস্টার!

বিডিলাইভ ডেস্ক: আজ ২৫ জানুয়ারি পর্দায় আসছে বলিউডের দুই শীর্ষ নায়ক শাহরুখ খান ও হৃত্বিক রোশনের ছবি। মুক্তি পাচ্ছে ‘রইস’ ও ‘কাবিল’। এতে বছরের শুরুতেই জমজমাট লড়াই দেখতে যাচ্ছে ভারতের বক্সঅফিস।

তবে একেবারে শেষপ্রান্তে এসে ‘কাবিল’কে পেছনে ফেলে এগিয়ে গেছে রাহুল ঢোলাকিয়া পরিচালিত বলিউড বাদশার বহুল প্রতিক্ষিত ‘রইস’। ইন্ডিয়ান এক্সপ্রেস এর জনমত জনমত জরিপে এমন আভাসই মিলেছে। জরিপের জন্য দর্শকদেরকে শাহরুখ এবং হৃত্বিকের মধ্যে একজনকে বেছে নিতে বলা হয়। ১৯০০ জনের মধ্যে চালানো ওই জরিপে দেখা গেছে, ৭৯ শতাংশ ভোট ‘রইস’-এর পক্ষে গেছে।

ছবির প্রচারণার জন্য প্রাণান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন দুই ছবির সংশ্লিষ্টরা। ২০১৭ সালের প্রথম ব্লকবাস্টার ছবির স্বীকৃতি লাভের জন্য দুই ছবির কলাকুশলীরাই উঠে পড়ে লেগেছেন।

এদিকে ছবি দুটিতে দুই নায়িকার ‘অন্যরকম’ অভিষেক হতে যাচ্ছে। শাহরুখের নায়িকা মাহিরা খান পাকিস্তানি অভিনেত্রী। প্রথমবার বলিউডে আসছেন। অপরদিকে হৃত্বিকের নায়িকা ইয়ামি এর আগে বলিউডে অভিনয় করলেও বড় কোনও তারকার সঙ্গে তার প্রথম কাজ। তাই এ দুই নায়িকা কেমন অভিনয় করেন তাও দেখতে চান বলিউড বাসিন্দারা। এদিকে, বড় বাজেটের ছবিগুলোর সঙ্গে ‘পাঞ্জা’ লড়তে চাননি ‘কাবিল’-এর পরিচালক রাকেশ রোশন। তাই গত বছর ডিসেম্বরে ‘কাবিল’ মুক্তির কথা থাকলেও রণবীর সিংয়ের ‘বেফিকরে’ ছবির মুক্তি হবে শুনে তা পিছিয়ে দেন তিনি।

পরের সিদ্ধান্ত ছিল, ২৬ জানুয়ারি হলে যাবে ‘কাবিল’। কিন্তু তা হলো না। কারণ শাহরুখ খানের ছবি ‘রইস’ও ২৬ জানুয়ারিই রিলিজ হবে জানানো হয়। অগত্যা ছবি মুক্তির সময়টা ১ দিন আগে আনা হয়, ২৫ জানুয়ারি। তবে শেষ রক্ষা হয়নি। কারণ শাহরুখও যেন রাকেশ-হৃত্বিক ছাড়া ছবি মুক্তি দিতে নারাজ! তিনিও একদিন এগিয়ে আনেন। তাই আজই একসঙ্গে মুক্তি পাচ্ছে এ দুই সুপারস্টারের ছবি।

রইস এর ট্রেলার দেখতে এখানে ক্লিক করুন....

কাবিল এর ট্রেলার দেখতে ক্লিক করুন...


ঢাকা, জানুয়ারি ২৫(বিডিলাইভ২৪)// আর কে
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.