bdlive24

মাত্র ৫ হাজার টাকায় বিমানের বিজনেস ক্লাসে ভ্রমণ

সোমবার জানুয়ারি ৩০, ২০১৭, ০২:২৫ পিএম.


মাত্র ৫ হাজার টাকায় বিমানের বিজনেস ক্লাসে ভ্রমণ

বিডিলাইভ রিপোর্ট: এখন মাত্র ৫ হাজার টাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজনেস ক্লাসে ভ্রমণ করা যাবে। চট্টগ্রাম ও সিলেট রুটে বিজনেস ক্লাসে বিশেষ এই অফার ঘোষণা করছে রাষ্ট্রায়ত্ব এই এয়ারলাইন্সটি।

বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকির মেরাজ জানিয়েছেন, চট্টগ্রাম-ঢাকা রুটে ওয়ানওয়ে ৫ হাজার ৫শ এবং ঢাকা-সিলেট ও সিলেট-ঢাকা রুটে ওয়ানওয়ে ৫ হাজার টাকায় টিকিট ক্রয় সুবিধা অফার দেয়ার প্রধান কারণ উন্নত গ্রাহক সেবা।

তিনি বলেন, সৈয়দপুর, যশোর ও বরিশাল রুটেও ইকোনমি ক্লাসে বিশেষ অফার ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এখন থেকে বরিশাল রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার সাতশ টাকা, যশোর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার নয়শ টাকা এবং সৈয়দপুর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার সাতশ টাকা। এ বিশেষ অফারটি আগামী ৩১ মার্চ পর্যন্ত বহাল থাকবে।

বিমানের বর্তমানে শীতকালীন সময়সূচি অনুযায়ী প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ২৭টি, সিলেট-ঢাকা রুটে ২১টি, ঢাকা-যশোর রুটে ৫টি, ঢাকা-বরিশাল রুটে ২টি, ঢাকা-সৈয়দপুর রুটে ৫টি ফ্লাইট চলাচল করছে।

বিমান অভ্যন্তরীণ রুট সমূহে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ইআর, বোয়িং ৭৭৭-২০০, বোয়িং ৭৩৭-৮০০ এবং ড্যাশ-৮ কিউ৪০০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে।


ঢাকা, জানুয়ারি ৩০(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.