bdlive24

সম্পর্কে যেসব বিষয় এড়িয়ে চলবেন প্রেমিকা

রবিবার ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ১১:৫০ এএম.


সম্পর্কে যেসব বিষয় এড়িয়ে চলবেন প্রেমিকা

বিডিলাইভ ডেস্ক: প্রত্যেকেই নিজের সম্পর্কে সুখী হতে চায়। সঙ্গীকে খুশি রাখার ব্যাপারে নারীরা একটু বেশি আগ্রহী। কেউ কেউ প্রেমিকের সুখের জন্য অনেক কিছু ত্যাগও করে। তাতে কোনো সমস্যা নেই। কিন্তু সমস্যা তখনই তৈরি হয় যখন কিছু বিষয়ে বাড়াবাড়ি করে ফেলেন। তবে সম্পর্ক কিছুদিনের জন্য নয়, সারা জীবনের। সম্পর্কে সুখী থাকতে চাইলে কিছু বিষয় থেকে দূরে থাকুন। সেজন্য আইডিভা ওয়েবসাইটের এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন।

# প্রেমিকের অর্থনৈতিক সমস্যা হোক কিংবা কাজের ক্ষেত্রে সমস্যা হোক এই বিষয়গুলো থেকে দূরে থাকুন। আপনি যদি তাকে এসব বিষয়ে সাহায্য করতে শুরু করেন তাহলে সে আপনার প্রতি নির্ভরশীল হয়ে পড়বে। তাহলে ভবিষ্যতে আপানাকে এমন একজনের সঙ্গে জীবন কাটাতে হবে যে বিপদে পড়লে অসহায় হয়ে পড়ে। তাই সবকিছু আপনাকে সামলে নিতে হবে এই চিন্তা থেকে বেরিয়ে আসুন।

# দামি উপহার পেতে কার না ভালো লাগে বলুন? কিন্তু প্রেমিককে ভুলেও প্রতিবার দামি উপহার দিবেন না। এতে লোভের কারণে তিনি আপনার সঙ্গে সম্পর্ক রাখতে চাইবেন। আর আপনার প্রেমিকের অর্থনৈতিক অবস্থা যদি ভালো না হয় তাহলে দামি উপহার পেলে সে নিজেকে ছোট মনে করতে পারে। তাই দামি উপহার দেয়া থেকে বিরত থাকুন।

# প্রেমিকের কষ্টের সময় বারবার যদি আপনি তাকে সান্ত্বনা দিতে প্রস্তুত থাকেন তাহলে সে মানসিকভাবে আপনার ওপর নির্ভরশীল হয়ে পড়বে। নিজে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে নতুন কিছু করার জন্য প্রেমিককে উৎসাহ দিতে এবং সহযোগিতা করতে পিছপা হবেন না।

# আপনি যদি শতভাগ সঠিকও থাকেন তাহলেও প্রেমিকের সামনে বারবার বলতে যাবেন না। এতে সে মনে করতে পারে আপনি তাকে বোকা মনে করছেন আর নিজেকে বুদ্ধিমান। প্রতিটি পুরুষই চায় নিজেকে গুরুত্বপূর্ণ ও পরিপূর্ণ মনে করতে। আপনি যদি বারবার তার আত্মবিশ্বাস ভেঙে দেন তাহলে সে এই সম্পর্কে সুখী হবেন না।

# এটা ঠিক যে, নারীরা তার প্রেমিকার চোখে সুন্দর লাগার জন্য নিজেকে সাজাতে পছন্দ করে। কিন্তু এর মানে এই নয় যে, প্রেমিকের ভালো লাগে না তাই নিজের পছন্দের কোনো মূল্য রাখবেন না আপনার কাছে। প্রেমিকের পছন্দকে সায় দিতে গিয়ে নিজের ভালো লাগার কথা ভুলে না গেলেই ভালো।

# নিজের ক্যারিয়ারের বিষয়ে প্রেমিকের মতামত নিন কিন্তু তার ইচ্ছেয় ক্যারিয়ার ভুলেও নষ্ট করবেন না। আর ব্যক্তিগত আনন্দগুলোও প্রেমিকের কারণে উৎসর্গ করতে যাবেন না। শুরুতেই যদি এমন করেন তাহলে বাকিটা জীবন তার ইচ্ছের ওপরই আপনাকে টিকে থাকতে হবে।


ঢাকা, ফেব্রুয়ারি ২৬(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.