সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

দেশে ফিরছেন মাহমুদউল্লাহ রিয়াদ!

সোমবার, মার্চ ১৩, ২০১৭

327337354_1489387798.jpg
বিডিলাইভ ডেস্ক :
গত কয়েকদিন থেকেই শোনা যাচ্ছিল শুধু টেস্ট নয় সব সংস্করণেই দল থেকে বাদ পড়তে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সে গুঞ্জনই সত্যি হলো আজ।

মঙ্গলবার দেশে ফিরে আসছেন এই সাইলেন্ট কিলার। এই তথ্যের সত্যতা নিশ্চিত করে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, 'মঙ্গলবার দেশে ফিরে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মূলত অফফর্মে থাকার কারণেই দেশে ফিরছেন তিনি।'

এদিকে, শততম টেস্টে ইমরুল কায়েস যে খেলছেন তাতে কোনো সন্দেহ নেই। ভারত থেকে ইনজুরি নিয়ে ফিরে আসার পর দুর্দান্ত খেলেছেন বিসিএলে। তিন ম্যাচে চার ইনিংস ব্যাট করে ১টি সেঞ্চুরি ও ১টি হাফসেঞ্চুরিসহ করেছেন ২৩১ রান। আর খেললে তামিমের সঙ্গে ওপেন করবেন ইমরুল।

যেহেতু মুশফিকের জায়গায় লিটন কিপিং করছেন তাই তার বাদ পরার প্রশ্নই আসে না। তাহলে বাদ যাবেন কে? সৌম্য সরকার, মাহমুদউল্লাহ নাকি মুমিনুল হক।

গলে উভয় ইনিংসে হাফসেঞ্চুরি করা সৌম্যকে বাদ দেওয়া কঠিন। এখন অফফর্মে থাকা মাহমুদউল্লাহ না হয় মুমিনুল যে কোনো একজন বাদ পড়বে।

তবে সোমবার পি সারা স্টেডিয়ামে অনুশীলনে দেখে মনে হলো মুমিনুল ঠিকই খেলবেন। সহকারী কোচ রিচার্ড হ্যালসাল মুমিনুলকে একটানা প্রায় পৌনে এক ঘণ্টা ক্যাচ অনুশীলন করালেন। বলার অপেক্ষা রাখে না তিনি ক্লোজ ইনে ফিল্ডিং করেন। আর সেই অনুশীলনই তাকে করানো হলো।

যেহেতু ফরোয়ার্ড শর্ট লেগে ও সিলি মিড অফ সিলি মিড অন এসব ক্লোজ ইন পজিশনে মুমিনুলই একমাত্র স্পেশালিস্ট ফিল্ডার বাংলাদেশের; আর তাকে টেস্টের ৪৮ ঘণ্টা আগে এমন কঠোর অনুশীলন করানোর মানেই হলো মুমিনুল খেলছেন। তাহলে কি ভাগ্য পুড়ছে মাহমুদউল্লাহর? সূত্র: জাগো নিউজ

ঢাকা, সোমবার, মার্চ ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২২২৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন