bdlive24

মরণোত্তর সম্মাননা এবং মোড়ক উন্মোচন

মঙ্গলবার মে ২৩, ২০১৭, ০২:২৮ পিএম.


 মরণোত্তর সম্মাননা এবং মোড়ক উন্মোচন

বিডিলাইভ ডেস্ক: প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দকে মরণোত্তর সম্মাননা জানানোর মধ্য দিয়ে মোড়ক উন্মোচন হলো তাহমিনা আফরিনের ‘হৃদয়পুরে বৃষ্টি’ অ্যালবামের। অনুষ্ঠানে উপস্থিত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন লাকী আখন্দের মেয়ে মামিন্তি।

বিশ্বসাহিত্য কেন্দ্রে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ও অবসরপ্রাপ্ত সচিব কবি আসাদ মান্নান, সংগীত পরিচালক শেখ সাদি খান, অভিনেতা ও আবৃত্তিশিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায়, পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মফিজুল ইসলাম, কবি ও সাংবাদিক নাসির আহমেদ, কবি খুরশীদ আনোয়ার, সংগীতশিল্পী শফিক তুহিন প্রমুখ।

কণ্ঠশিল্পী তাহমিনা আফরিন জানান, এই অ্যালবামের চারটি গানের সুর-সংগীতায়োজন করেছেন লাকী আখন্দ। তার শরীরের ক্যানসার ধরা পড়ার ঠিক দু’দিন আগে গানগুলো রেকর্ডিং করেন।

আফসোসের সুরে বলেন, ‘লাকী স্যার আমার এই অনুষ্ঠানে আজ হাজির থাকতেন। আমাকে আশীর্বাদ দিতেন। কিন্তু সেটি আর হলো না। তবুও আমি ধন্য, প্রথম অ্যালবামেই উনার সুরে চারটি গান গাইতে পেরেছি বলে।’

মনন কমিউনিকেশনের উদ্যোগে এবং আর এ ইভেন্টসের আয়োজনে প্রকাশিত ‘হৃদয়পুরে বৃষ্টি’ অ্যালবামের পাঁচটি গানেরই কথা লিখেছেন কবি খুরশীদ আনোয়ার। গানগুলো ডিজিট্যালি শোনা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ-এ।


ঢাকা, মে ২৩(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.