bdlive24

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশিসহ নিহত ৭

বৃহস্পতিবার মে ২৫, ২০১৭, ০৫:০৩ পিএম.


দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশিসহ নিহত ৭

প্রবাসী ডেস্ক: আরব আমিরাতের দুবাইয়ে এক সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ বাংলাদেশিসহ আরও ৩৪ জন।

নিহত দুই বাংলাদেশি হলেন, পটুয়াখালী সদরের বাথারপুর গ্রামের মো. সোবহান মৃধার ছেলে সারওয়ার মৃধা (৩১) এবং বগুড়া সদরের মোহাম্মদ আনিছারের ছেলে আবু তাহের (৩৩)।

স্থানীয় সময় মঙ্গলবার সকালে দুবাইয়ের মোহাম্মদ বিন যায়েদ ও শেখ যায়েদ রোডের মধ্যবর্তী আল ইয়ালাসিস রোডে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন দুবাইয়ে বাংলাদেশ কন্সুলেটের প্রথম সচিব (শ্রম) এ কে এম মিজানুর রহমান।

আহত পাঁচ বাংলাদেশিদের মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। অপর তিনজন দুবাইয়ের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন তিনি।


হাসপাতালে চিকিৎসাধীন আহত তিন বাংলাদেশি হলেন- রাজশাহীর তানোর উপজেলার ডিউতলা গ্রামের জালালুদ্দীনের ছেলে আবু বকর সিদ্দিকী (৩৭), ঝিনাইদহের কালিগঞ্জের নলডাঙ্গা গ্রামের জাদব আলীর ছেলে সামির আলী (৩৮) এবং বরিশালের বাকেরগঞ্জ থানার ময়ুর গ্রামের মোহাম্মদ আলী হাওলাদারের ছেলে জসীম উদ্দীন হাওলাদার (৪১)।  

মিজানুর রহমান আরও জানান, মৃতদেহ দুটি দুবাই পুলিশের ফরেনসিক ল্যাবরেটরিতে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। মৃতদেহগুলো দ্রুত দেশে পরিবার-পরিজনদের কাছে পাঠানো এবং তাদের প্রাপ্য ক্ষতিপূরণ আদায়ের ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি আহতদের সুচিকিৎসার স্থানীয় হাসপাতালগুলোর সাথে যোগাযোগ রাখা হচ্ছে।

জানা গেছে, নৈশকালীন শিফট শেষে তাদের বহনকারী বাসটি আটলান্টিস দ্য পাম দুবাই থেকে ৪১ জন কর্মী বোঝাই করে তাদের দুবাই আল কুজ এলাকায় ক্যাম্পে নিয়ে আসছিলো। পথে বাসের একটি চাকা ফেটে গেলে তা নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডার ভেঙ্গে রাস্তার অন্য পাশে গিয়ে পড়ে। এ সময় দ্রুতগামী একটি লরি বাসটিকে আঘাত করায় হতাহতের এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই পুলিশ অ্যাম্বুলেন্স ও হেলিকপ্টার যোগে হতাহতদের দ্রুত হাসপাতালে স্থানান্তর করে। দুর্ঘটনায় অন্যান্য নিহতদের মধ্যে ভারত, পাকিস্তান ও নেপালের নাগরিক রয়েছেন।


ঢাকা, মে ২৫(বিডিলাইভ২৪)// এস এ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর






মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.